নব্য ব্যবসায়ী মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ১১:৩০ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১০:৩৬

নাটক ও চলচ্চিত্রে বহু রসময় চরিত্রে অভিনয় করে শ্রোতাদের নিখাদ বিনোদন দিয়েছেন বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বিশেষ করে, নাট্যজগতে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন এই তারকা। তবে এবার আর কমেডি নয়, ‘ডিকশনারি’ নামে কলকাতার বাংলা ছবিতে একটি সিরিয়াস চরিত্রে দেখা যাবে ব্যাপক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে।

‘ডিকশনারি’ পরিচালনা করবেন ব্রাত্য বসু। বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মিত হবে এই ছবি। এখানে মোশাররফ করিম থাকবেন একজন নব্য ব্যবসায়ীর চরিত্রে। তার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে তিনি ভালোভাবে পড়াশোনা শেখাবেন। ভর্তি করবেন শহরের নামকরা একটি স্কুলে। এভাবেই ফুটিয়ে তোলা হবে মোশাররফ করিমের চরিত্রটি।

নয় বছর পর পরিচালনায় ফেরা ব্রাত্য বসুর এই ছবিতে কলকাতা থেকে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়। এছাড়া অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকেও প্রস্তাব দিয়েছেন পরিচালক। তবে নুসরাত নাকি এখনও ছবির চিত্রনাট্য পড়েননি। তাই চূড়ান্ত সম্মতিও দেননি। তবে পরিচালকের প্রত্যাশা, নুসরাত সবুজ সংকেত দেবেন। নায়িকা রাজি হলে তাকে দেখা যাবে আবিরের স্ত্রীর ভূমিকায়।   

বাংলাদেশি তারকা মোশাররফ করিমের এটি প্রথম ভারতীয় চলচ্চিত্র হতে চলেছে। আবির ও পরমব্রত এর আগে একসঙ্গে কাজ করেছেন সৃজিত চট্টোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’তে। অন্যদিকে আবির ও নুসরাত জুঁটি বেঁধেছিলেন কিছু দিন আগে মুক্তি পাওয়া ‘অসুর’ ছবিতে। এবার অপেক্ষা ‘ডিকশনারি’র। তারকাবহুল এ ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে জানান পরিচালক ব্রাত্য বসু।

ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :