নিরাপত্তার চেয়ে খেলার দিকে বেশি মনোযোগী হব: শান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১৪:৩৪ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ১৪:২৯

অনেক দরকষাকষির পর পাকিস্তান সফরে যেতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যেই দলের স্কোয়াড ঘোষণার পর খেলোয়াড়রা অনুশীলনে রীতিমত ঘাম ঝরাচ্ছেন। পাকিস্তানের নিরাপত্তা নিয়ে না ভেবে মাঠের খেলাতেই পূর্ণ মনোযোগ দিতে চান বলে জানিয়েছেন পাকিস্তান সফরে টি-টোয়েন্টি স্কোয়াডে স্থান পাওয়া নাজমুল হোসেন শান্ত। জাতীয় দলের ক্যাম্পে দ্বিতীয় দিনের অনুশীলনের সময় এ কথা বলেন এই ব্যাটসম্যান।

তিন ডিপার্টমেন্টেই নিজেদের ঝালিয়ে নেন ক্রিকেটাররা। দলের সঙ্গে যোগ দিয়েছেন ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি। নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফরে যাচ্ছেন না তিনি। পেস বোলিং কোচ হিসেবে দলে যোগ দিচ্ছেন না ওটিস গিবসনও। কোচ চাম্পাকা রামানায়েকের অধীনেই বোলিং অনুশীলনটা সারছেন মোস্তাফিজ-রুবেল-হাসানরা।

নিরাপত্তাজনিত শঙ্কার কারণে শুরুতে পাকিস্তান গিয়ে সিরিজ খেলতে রাজি ছিল না কোচিং স্টাফ, খেলোয়াড় এমনকি বিসিবিও। আইসিসির হস্তক্ষেপে অবশেষে সিরিজ খেলতে রাজি হয়। অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হন শান্ত। নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন করা হলে নাজমুল হাসান শান্তর জবাব, ‘প্রফেশনাল খেলোয়াড় হিসেবে খেলতে চাই। নিরাপত্তার চেয়ে খেলার দিকেই বেশি মনোযোগী হব।’

এদিন টি-টোয়েন্টি দলের পাশাপাশি টেস্ট ও ওয়ানডে দলের জন্য বিবেচনায় থাকা ক্রিকেটাররাও যোগ দিয়েছেন। ক্যাম্পে রাখা হয়েছে বিপিএলে দারুণ পারফর্ম করা মেহেদী হাসান রানাকেও। মাঠের বাইরের কোনো কিছু নিয়েই ভাবতে চান না রাসেল ডোমিঙ্গোর দল।

উল্লেখ্য, চলতি মাসের ২৪ তারিখ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের মিশন শুরু করবে টাইগার বাহিনী।

(ঢাকাটাইমস/২১ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :