সৃজিত-মিথিলার বৌভাত ২৯ ফেব্রুয়ারি

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৭ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৪

বিয়ে করেছেন প্রায় তিন মাস হতে চলল। এত দিনেও রিসেপশন পার্টি দেননি দুই বাংলার দুই তারকা সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশীদ মিথিলা। এ নিয়ে বেশ আফসোস ছিল নব দম্পতির আত্মীয়-স্বজন ও কাছের বন্ধুদের। অবশেষে সেই আফসোসের পালা শেষ হচ্ছে। বিবাহোত্তর সংবর্ধণার তারিখ ঘোষণা করেছেন সৃজিত-মিথিলা।

ইতোমধ্যে পরিকল্পনা চূড়ান্ত করেছেন পরিচালক ও অভিনেত্রী দম্পতি। ছাপানো হয়েছে অনুষ্ঠানের কার্ডও। সেখানে দেখা যাচ্ছে, আগামী ২৯ ফেব্রুয়ারি কলকাতায় রাজকুঠির-এ হবে সৃজিত ও মিথিলার বিবাহোত্তর সংবর্ধণার অনুষ্ঠান।

সৃজিত কার্ডটিতে লিখেছেন, ‘পৃথিবীর সব উৎসবের ইতিহাসই বন্ধুবান্ধবদের খাওয়ানোর ইতিহাস। তাই নতুন আলুর খোসা আর ভালোবাসা দিয়ে ভাত-ডাল মাখার আগে চাই একটা জমজমাট হুল্লোড় আর ভূড়িভোজ। ইংলিশ মিডিয়ামে যাকে বলে ‘রিসেপশন’। খাঁটি বাঙালি শব্দ- বৌভাত।’

লেখার শুরুটা করেছেন এভাবে, ‘আমাকে আমার মতো থাকতে দাও’ বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট।’ সবশেষে লিখেছেন, ‘আমাদের খুনসুটি আর ঝগড়াঝাঁটির জীবন আড্ডা দিয়ে জমজমাটি করে তুলতে আসবেন কিন্তু। নমস্কারান্তে- মুখার্জি কমিশন।’

প্রায় এক বছর প্রেম করার পর গত ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত ও মিথিলা। কলকাতায় সুজিতদের বাড়িতে বসেছিল বিয়ের আসর। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য, কাছের কয়েকজন বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজন। বিয়ের পরদিনই হানিমুন করতে সুইজারল্যান্ডে গিয়েছিলেন নব দম্পতি।

ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :