মাগুরায় শিশু হত্যার অভিযোগে আটক মা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২০, ২০:৩১

মাগুরায় মাহি নামে তিন বছরের এক কন্যা শিশুকে হত্যার অভিযোগে তার মা সুফিয়া বেগমকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে শহরের হাজী সাহেব রোডের কলেজপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড হয়েছে।

নিহত মাহি তিন বছরের এক শিশু কন্যাকে তার মা হত্যা করেছে। হত্যাকারী মায়ের নাম (৩৮)।

জানা গেছে, সুফিয়া বেগম কলেজপাড়ার সাহাজউদ্দিন নামে এক ব্যক্তির বাড়ির তৃতীয় তলায় তিন বছর ধরে বাসা ভাড়া নিয়ে থাকে। দেড় বছর আগে তার দ্বিতীয় স্বামী মনু মিয়ার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। মাহি দ্বিতীয় পক্ষের একমাত্র কন্যা। সুফিয়ার প্রথম স্বামীর নাম আবু তালেব। ওই পক্ষের দুটি কন্যা সন্তান রয়েছে তার।

প্রতিবেশী রিপনা বেগমসহ এলাকাবাসী জানান, দুপুর ১টার দিকে ওই বাড়ির তৃতীয় তলা থেকে সুফিয়া তার মেয়ে মাহিকে কোলে নিয়ে নিচে এসে প্রতিবেশীদের জানায় তার মেয়ে মারা গেছে। প্রতিবেশীরা তার দিকে এগিয়ে এলে সুফিয়া দৌড়ে তৃতীয় তলার ঘরে উঠে রান্নাঘরের সিলিন্ডারের গ্যাস লাইনে আগুন লাগিয়ে ভীতিকর পরিস্থিতি তৈরি করে। এসময় এলাকাবাসীর খবরে দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং পুলিশ সুফিয়াকে আটক করে ওই ঘর থেকে মাহির লাশ উদ্ধার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, সুফিয়া অকপটে তার মেয়েকে হত্যার কথা স্বীকার করেন। তবে তার কথাবার্তায় অনেকটা অসংলগ্নতা ছিল। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৮মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :