কর্মহীন স্কুল ভ্যান চালকদের খাদ্যসামগ্রী দিল যুবলীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২০, ১৮:১৮

করোনাভাইরাসের কারণে স্কুল বন্ধ। কর্মহীন হয়ে পড়েছেন স্কুলের ভ্যান চালকরা। কর্মহীন এমন দুই শতাধিক স্কুল ভ্যান চালককে খাদ্যসামগ্রী উপহার দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলির উদ্যোগে কর্মহীন, দরিদ্র ও অসহায়দের কাছে যুবলীগের পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার অব্যাহত রয়েছে বলে জানিয়েছে আওয়ামী লীগের এই অঙ্গ সংগঠনটি।

শনিবার কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল মিরপুর, দক্ষিণ মনিপুর এলাকায় স্কুল ভ্যান চালকদের মাঝে রমজানের খাদ্যসামগ্রী উপহার দেন।

উপহার হিসেবে দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, পেঁয়াজ, আলুসহ বেশ কিছু নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

এসময়ে অন্যদের মধ্যে মুক্তিযোদ্ধা হাছান আলী সড়ক বাড়ী মালিক সমিতির সভাপতি মাজহারুল ইসলাম সংগ্রাম। পশ্চিম মনিপুর বাড়ি মালিক সমিতির সভাপতি, মিরপুর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি মাইন উদ্দিন। শাপলা সরণি (পশ্চিম শেওড়াপাড়া) বাড়ী মালিক সমিতির সহ-সভাপতি কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল এবং যুবলীগ নেতা জি এস মিলন মুন্নাসহ স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৯মে/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :