করোনার ঈদেও থাকছে মাহফুজুর রহমানের গান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৬ মে ২০২০, ১২:৩৪

ঈদ আসলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের কর্ণধার ড. মাহফুজুর রহমান। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে সব চেষ্টাই অব্যাহত রেখেছেন এই মিডিয়া ব্যক্তিত্ব। মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো তার মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়। প্রতিটি গানের সঙ্গে থাকে মিউজিক ভিডিও। এ যেন এক রীতি হয়ে দাঁড়িয়েছে।

সেই রীতি মতো এবারের ঈদেও একগুচ্ছ গান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। অতিমারী করোনাভাইরাসের কারণে বর্তমানে দেশের সব সেক্টরই স্থবির। বিনোদন জগতও। নাটক-সিনেমার শুটিং বন্ধ। সিনেমার মুক্তি বন্ধ। তাই বলে স্টুডিযতে বসে গান রেকর্ডিং করতে তো আর বারণ নেই। তাই এই করোনার ঈদেও দর্শকদের বিনোদিত করতে থাকছে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান।

এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে, গত কয়েক বছরের মতো গান দিয়ে এবারের ঈদও মাতিয়ে রাখবেন ড. মাহফুজুর রহমান। কারণ এবারও তিনি বেশ কিছু মৌলিক গান গিয়ে হাজির হতে যাচ্ছেন। এরইমধ্যে গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। নতুন এই অনুষ্ঠানের শিরোনাম ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’। অনুষ্ঠানটি ঈদের পরদিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে। এই অনুষ্ঠান করোনায় ঘরবন্দি দর্শকদের একঘেয়ামি কাটাবে বলে দাবি চ্যানেল কর্তৃপক্ষের।

২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গানের অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’, একই বছরের ঈদুল আযহায় ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ সালে ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি এবং গত বছরের ঈদেও ছিল তার একক সংগীতানুষ্ঠান।

মাহফুজুর রহমানের প্রতিটি গানের অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। প্রশংসার পাশাপাশি তা নিয়ে নানা সমালোচনাও হয়। কিন্তু তাতে দমে যাননি এই মিডিয়া ব্যক্তিত্ব। কোনো ধরনের সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছর ঈদ আসলেই নিজের একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান। কারণ তিনি মনে করেন, যারা সমালোচনা করেন তারা গানের ‘গ’ও বোঝেন না।

ঢাকাটাইমস/১৬ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :