আলফাডাঙ্গায় চেয়ারম্যানের পর ইউপি সচিব বরখাস্ত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ২১:০২

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ২নং গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইনামুল হাসান ও একই পরিষদের ছয় ইউপি সদস্যকে বরখাস্তের পর এবার ইউনিয়ন সচিব উত্তম কুমার সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খাদ্যবান্ধব কর্মসূচির দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়।

সোমবার ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দরের চাল) দুর্নীতিসহ ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন অনিয়মের সাথে সম্পৃক্ত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুপুরে জেলা প্রশাসন থেকে একটি চিঠি পাঠানো হয়। সেই চিঠিতে ইউপি সচিব উত্তম কুমার সাহাকে বরখাস্ত করা হয়েছে বলে জানানো হয়।

তিনি বলেন, দ্রুতই এ আদেশ কার্যকর করা হবে।

প্রসঙ্গত, গত ২০ মে খাদ্যবান্ধব কর্মসূচির দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান মো. ইনামুল হাসান, ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ওবায়দুর রহমান, ২নং ওয়ার্ডের সদস্য বাকিয়ার রহমান, ৪নং ওয়ার্ডের সদস্য ইব্রাহিম শেখ, ৫নং ওয়ার্ডের সদস্য রেজাউল করিম, ৯নং ওয়ার্ডের সদস্য ওলিয়ার রহমান এবং সংরক্ষিত ৩, ৪ ও ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য স্বপ্না বেগমকে সাময়িক বরখাস্ত করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপসচিব (ইউনিয়ন পরিষদ শাখা) মো. ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এসব তথ্য জানানো হয়।

(ঢাকাটাইমস/১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :