আড়াইহাজার প্রেস ক্লাবের সভাপতি মাসুম সম্পাদক মজিব

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২০, ২০:২২
মোহাম্মদ মাসুম বিল্লাহ ও মজিবুর রহমান

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক কাউন্সিল উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার প্রেস ক্লাব কার্যালয়ে নির্বাচন সম্পন্ন হয়। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন। তাকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনার কৃষি বিভাগ, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল কাদির এবং জাতীয় প্রেস ক্লাবের অন্যতম সদস্য ও ফিনান্সিয়াল এক্সপেসের সিনিয়র রিপোর্টার তালহা বিন হাবিব।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক ইত্তেফাকের আড়াইহাজার প্রতিনিধি ও সাপ্তাহিক আমাদের আড়াইহাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মাসুম বিল্লাহ পুনরায় সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আড়াইহাজার উপজেলা প্রতিনিধি মজিবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নির্বাচিত কমিটির অন্য কর্মকর্তারা হলেন রফিকুল ইসলাম রানা সিনিয়র সহসভাপতি (দৈনিক যায়যায়দিন), ইমাম হাসান সহ-সভাপতি (দৈনিক যুগান্তর), শাহজাহান সিরাজ যুগ্ম সম্পাদক (দৈনিক আমাদের সময়), শাহজাহান কবির সাংগঠনিক সম্পাদক (দৈনিক আমার সংবাদ), হাবিবুর রহমান কোষাধ্যক্ষ (দৈনিক জনতা), জিয়াউর রহমান সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক (দৈনিক শিক্ষাবার্তা), জাইদুল হক দপ্তর সম্পাদক (সাপ্তাহিক আমাদের আড়াইহাজার) শহিদুল ইসলাম সবুজ প্রচার সম্পাদক (দৈনিক ডোনেট বাংলাদেশ)

কার্যকরি সদস্যরা হলেন রশিদ আহমেদ হাজারী ( দৈনিক নয়াদিগন্ত), আলআমিন ভুইয়া (দৈনিক ইনকিলাব) ও মনিরুজ্জামান সরকার (দৈনিক দেশের আলো)।

নির্বাচনে আড়াইহাজার উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :