সারার ড্রাইভারের করোনা, নায়িকা সুস্থ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৫:১৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সারা আলি খানের গাড়ির চালক। করোনা পরীক্ষার পর পরই তাকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। এরপর সারার পরিবারের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়। তবে নায়িকাসহ পরিবারের সবার রিপোর্টই নেগেটিভ এসেছে।

তবে অভিনেত্রী সারা আলি খান এবং তার বাড়ির প্রত্যেকে এই মুহূর্তে নিজেদেরকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। পাশাপাশি বিএমসির তরফ থেকে প্রতি মুহূর্তে তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে বলে ইনস্টাগ্রাম পোস্টে জানান সাইফ-কন্যা।

এদিকে তারকা অভিনেত্রী রেখার বাংলোর এক নিরাপত্তারক্ষীর করোনা রিপোর্ট পজিটিভ আসায় তার বাড়িটি সিল করে দেয়া হয়েছে। রেখারও করোনা পরীক্ষা করা হয়েছে বলে খবর। কিন্তু রিপোর্ট এখনো আসেনি।

অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়ে মেগাস্টার অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসায় তাদের বাড়িতেই চিকিৎসা দেয়া হচ্ছে।

বলিউডের পাশাপাশি টলিউডে অভিনেত্রী কোয়েল মল্লিক, স্বামী নিসপাল সিং রানে, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক করোনায় আক্রান্ত। তারা বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। তবে কোয়েল সদ্যজাত ছেলে সুস্থ রয়েছে।

ঢাকাটাইমস/১৪জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :