পরস্পরকে আনফলো করলেন সারা-কার্তিক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০২০, ১৩:৪৪

২০১৮ সালের কথা। সারা আলি খান তখনও বলিউডে অভিষেক করেননি। সেসময় করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গিয়ে এই নায়িকা জানান, অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতি তার ক্রাশ রয়েছে। তিনি কার্তিকের সঙ্গে ডিনার ডেটে যেতে চান। তখনই জানা যায়, কার্তিকের প্রতি সারার ভালোলাগার কথা।

এরপর ওই বছরেরই ডিসেম্বরে অভিষেক করার পর কার্তিকের সঙ্গে জুটি বেঁধেও ‘লাভ আজ কাল টু’ ছবিটিতে অভিনয় করেছেন সারা। এই ছবির কাজ করতে গিয়ে নাকি একে-অন্যের প্রেমে পড়ে যান এই জুটি। ছবির কাজ শেষ হতে না হতে তাদের ব্রেকআপের গুঞ্জনও ছড়ায়। যদিও কোনো একটি খবরেরও সত্যতা মেলেনি।

তবে সাম্প্রতিক একটি খবর একেবারেই সত্যি। তা হলো, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একে-অন্যকে আনফলো করে রেখেছেন সারা এবং কার্তিক। এর ফলে তাদের সম্পর্কের টানাপোড়েনের গুঞ্জন আবারও চাউর হয়েছে। বলা হচ্ছে, সারা-কার্তিক সত্যিই প্রেম করছিলেন। এখন তাদের মধ্যে মনোমালিন্য চলছে। তাই একে-অন্যকে আনফলো করে রেখেছেন।

তবে এই জুটি হঠাৎ করে পরস্পরকে কেন আনফলো করলেন, তা এখনও পরিষ্কার নয়। তাদের ‘লাভ আজকাল টু’ এখনো মুক্তি পায়নি। তার আগেই এই মনিমালিন্য! যদিও এই ছবির প্রচারের সময়ই তাদের ব্রেকআপের গুঞ্জন ছড়িয়েছিল। এর কারণ, ব্যক্তিগত সম্পর্কের চেয়ে তারা নাকি নিজেদের ক্যারিয়ারের প্রতিই মনোযোগী হতে চান।

ঢাকাটাইমস/২৩আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :