২২ বছর বয়সে ২০ প্রেম

প্রেমিকাদের ব্ল্যাকমেইল করতে গিয়ে প্রেমিক ধরা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৩

রিয়নের বয়স ২২। এই ২২ বছরের জীবনে সুন্দর চেহারা আর মন ভোলানো কথা দিয়ে ২০ জনেরও বেশি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে মেসেঞ্জারে দেখে ফেলেছে তাদের নারী শরীর। শুধু দেখেই ক্ষান্ত হননি। সেগুলো মোবাইলে ধারণ করে দীর্ঘদিন ধরে তার প্রেমিকাদের ব্ল্যাকমেইল করে টাকা এবং স্বর্ণালঙ্কার হাতিয়ে নিয়েছে। সম্প্রতি বগুড়া শহরের এক স্কুলছাত্রী প্রতিনিয়ত রিয়নের ব্ল্যাকমেইলিংয়ের শিকার হচ্ছিল। এক পর্যায়ে ওই ছাত্রী সব ঘটনা জানিয়ে সাইবার পুলিশ বগুড়া ইউনিটে একটি অভিযোগ দিলে পুলিশ প্রতারক রিয়নকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। শুক্রবার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এসব তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার রিয়ন (২২) নওগাঁ জেলা সদরের চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি দুঁপচাচিয়া থানার চৌধুরীপাড়ায় তার নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে বসবাস করে দুঁপচাচিয়া জেকে কলেজে বিএসএস ১ম বর্ষে লেখা পড়া করেন।

জানা গেছে, গ্রেপ্তার রিয়ন বগুড়া শহরের এক স্কুলছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর ভিডিও কল করে ওই স্কুলছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ধারণ করে রাখে। পরে তার ম্যাসেঞ্জারে পাঠিয়ে ব্লাক মেইল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। এ ধরনের অভিযোগের পরিপ্রেক্ষিতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে বৃহস্পতিবার রাতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়। ওই রাতেই সাইবার পুলিশের পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে সাইবার পুলিশ বগুড়ার একটি টিম দুপচাঁচিয়া থানার চৌধুরীপাড়া থেকে তানজিমুল ইসলাম রিয়নকে গ্রেপ্তার করেন।

পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিন ঢাকাটাইমসকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তার জব্দ ডিভাইস চেক করে দেখা যায় যে, গ্রেপ্তার রিয়নের সাথে একাধিক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক আছে। তার মধ্যে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল স্থির চিত্র এবং অশ্লীল ভিডিওচিত্র তার ফেসবুক আইডির মেসেঞ্জারে সংরক্ষিত রয়েছে। মেয়েদের সাথে অনলাইনভিত্তিক বিভিন্ন যোগাযোগমাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রের্কোডারের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে পরবর্তীতে ব্ল্যাকমেইল করে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :