তরুণদের পারফরম্যান্সে খুশি মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ১৩:১১

করোনাকালীন বিরতি কাটিয়ে শ্রীলঙ্কা সফরের মাধ্যমে ক্রিকেটে ফিরতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু দুই বোর্ডের মতের অমিলে অবশেষে স্থগিত হয় সফরটি। ফলে ক্রিকেটারদের খেলায় ফেরানোর লক্ষ্যে বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়ে শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেট। তিন দলের এই ওয়ানডে টুর্নামেন্ট আলো ছড়াচ্ছেন তরুণরা। মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ তরুণদের এমন পারফরম্যান্সে মুগ্ধ।

শুধু নিজের দল নয়, বাকি দুই দলের হয়ে ভালো করা তরুণদেরও প্রশংসায় ভাসিয়েছেন মাহমুদুল্লাহ। মাহমুদুল্লাহ একাদশের সর্বশেষ জয়ের ম্যাচে তামিম একাদশের বিপক্ষে উজ্জ্বল ছিলেন মাহমুদুল হাসান জয়। বাংলাদেশের হয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জয়ের অন্যতম নায়ক সাবধানী ব্যাটিং করে দলকে নিয়ে যান জয়ের বন্দরে। তার পাশাপাশি আফিফ হোসেন ধ্রুব ও তৌহিদ হৃদয়ের কথা আলাদাভাবে বলেছেন মাহমুদুল্লাহ।

মাহমুদুল্লাহ মনে করছেন, তরুণদের সামর্থ্যের প্রমাণ রাখার জন্য আদর্শ মঞ্চ চলমান এই বিসিবি প্রেসিডেন্টস কাপ। বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার ছাড়াও এখানে অংশ নিচ্ছেন হাই পারফরম্যান্স দলের ক্রিকেটাররা। তিনি বলেন, ‘তরুণ অনেক ভালো করছে। তাদের সামর্থ্যের জানান দেওয়ার জন্য এটা আদর্শ একটা মঞ্চ। গত ম্যাচে আফিফ খুব পরিণত একটা ইনিংস খেলল। হৃদয় ভালো ব্যাটিং করছে। জয়ও ভালো করছে। তরুণরা ভালো করায় আমি খুব খুশি।’

(ঢাকাটাইমস/২০ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :