কক্সবাজারে ৬৬টি চোরাই মোবাইলসহ তিন সহোদর আটক

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২০, ০৮:৩৭

কক্সবাজারের পেকুয়ায় ডিবি পুলিশের অভিযানে নামিদামি ৬৬টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল সেট জব্দসহ কেনাবেচায় জড়িত থাকার অপরাধে তিন সহোদরকে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পেকুয়া উপজেলার টইটং বাজারস্থ ‘রক সেইড স্টুডিও’ ও পেকুয়া বাজারের এসডি সিটি সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ‘দি টাচ টেক’ নামক দুটি চোরাই মোবাইল কেনাবেচার দোকানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই তিন সহোদরকে আটক করেছে কক্সবাজার ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের পূর্ব টইটং গ্রামের মৃত মৌলভী আবুল হোসেনের তিনপুত্র যথাক্রমে মো. হোছাইন (৩৭), দেলোয়ার হোছাইন (৩৫) ও দিদার হোছাইন (৩০)।

ডিবি পুলিশ জানায়, আটকৃত তিন সহোদর দীর্ঘদিন ধরে টইটং বাজার ও পেকুয়া বাজারে দুটি দোকান ভাড়া নিয়ে ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকার সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের দামি চোরাই মোবাইল সস্তায় কিনে গ্রাহকদের কাছে বিক্রি করে আসছিল।

অভিযানে নেতৃত্ব দানকারী কক্সবাজার ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী জানান, চোরাই মোবাইল বেচাকেনার গোপন সংবাদ পেয়ে পেকুয়ায় অভিযান পরিচালনা করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে পেকুয়া থানায় মামলা দায়ের করা হবে।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :