ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এর ট্রেলার প্রকাশ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২১, ১৪:০৩

প্রথম বাংলাদেশি ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এর ট্রেলার প্রকাশ করেছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম ‘জিফাইভ গ্লোবাল’।মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘কন্ট্রাক্ট’ সিরিজটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন দর্শকরা।

ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে রাজনীতির এক অন্ধকার জগৎ। যেখানে স্বার্থের জন্য গড়ে তোলা হয় প্রভাবশালী ও ক্ষমতাবান সব খুনিদের।ট্রেলারটিতে কাহিনী, অ্যাকশন ও ষড়যন্ত্রের আবহে তারেকের (ডাক নাম বাস্টার্ড) এমন এক জগৎ ফুটে উঠেছে যা থাকে লোকচক্ষুর অন্তরালে। তারেকের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় তারকা আরিফিন শুভ।

জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘আমাদের তৃতীয় এবং বাংলাদেশে নির্মিত সবচেয়ে বড় কনটেন্টটির ঘোষণা করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। কনটেন্টটি হচ্ছে ওয়েব সিরিজ- ‘কন্ট্রাক্ট’।

দেশের সুপরিচিত লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের পাঠকনন্দিত বই- কন্ট্রাক্ট’র ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। কনটেন্টটিতে অভিনয় করেছেন এক ঝাঁক তারকা শিল্পী। ওয়েব সিরিজটির কাহিনী বেশ নাটকীয় ও রোমাঞ্চকর। আমাদের প্রত্যাশা দর্শকদের মাঝে কনটেন্টটি যথেষ্ট সাড়া ফেলবে।’

স্থানীয়ভাবে নির্মিত এই সিরিজটিতে দেখা যাবে ঢালিউডের দুই জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী এবং আরিফিন শুভ’র মধ্যে থাকা এক চরম বিরোধ। প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে একত্রে অভিনয় করেছেন এই দুই তারকা।

আরিফিন শুভ গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেলারটি উন্মোচন করেছেন। এ উপলক্ষ্যে বেশ উল্লাস প্রকাশ করে তিনি বলেন, ‘এই সিরিজে পুরো টিম যে কাজ করেছে তাতে আমি সত্যিই গর্বিত। আমার সাথে অভিনয় করা বাকি তারকাদের এবং উভয় পরিচালকের সাথে কাজের অভিজ্ঞতাটা ছিল বেশ উপভোগ্য। আমার বিশ্বাস সিরিজটি নিয়ে দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাব।’

চঞ্চল চৌধুরী বলেন, ‘কন্ট্রাক্ট’ রিলিজ নিয়ে আমার যেন আর তর সইছে না! অসাধারণ এই গল্পে আমরা যে পরিশ্রম করেছি, আমার প্রত্যাশা দর্শকরা তার সঠিক মূল্যায়নই করবেন। পুরো কন্ট্রাক্ট টিমের সাথে কাজটি আমি বেশ উপভোগ করেছি।’

‘কন্ট্রাক্ট’ এর লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ‘একদম শুরু থেকে দুই পরিচালকই ‘কন্ট্রাক্ট’ এর চিত্রনাট্য তৈরি সময় আমাকে সম্পৃক্ত করেছন এবং আমি গর্বের সাথে বলতে পারি তারা পর্দায় গল্পটিকে বেশ সুন্দভাবে ফুটিয়ে তুলেছেন। লেখক হিসেবে কাজের মর্যাদাটা হচ্ছে গুরুত্বপূর্ণ এবং কৃষ্ণেন্দু ও তানিম তা রক্ষা করেছেন। আমিও ‘কন্ট্রাক্ট’ মুক্তির প্রত্যাশায় আছি।’

সিরিজটিতে আরো অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা এবং তারিক আনাম খান। পরিচালনায় তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের সাথে ছিলেন পার্থ সরকার। জিফাইভ অরিজিনাল সিরিজটি মুক্তি পাবে আগামী ১৮ মার্চ।

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ

ডাউনলোড করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি। ২০২১ সালের ১৮ মার্চ জিফাইভ অরিজিনাল ‘কন্ট্রাক্ট’ এর প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

ঢাকাটাইমস/১৫মার্চ/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :