কর্মহীনদের পাশে এরশাদ ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১৮:৩০

করোনাভাইরাস প্রাদুর্ভাব রোধে সরকারঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। রবিবার থেকে এসব মানুষের মাঝে গোপনে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

দেশের যেকোনো প্রান্ত থেকে কর্মহীনরা সাহায্য চাইলে পরিচয় প্রকাশ না করেই তাদের কাছে সহায়তা পৌছে দেবে ট্রাস্টের বিশেষ টিম। পাশাপাশি প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকায় কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী দেবে এরশাদ ট্রাস্ট। এছাড়া রান্না করা খাবারও দেওয়া হবে ট্রাস্টটির পক্ষ থেকে।

আজ রবিবার দুপুরে গুলশানে অসহায় নিম্নবিত্ত কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার মধ্য দিয়ে এরশাদ ট্রাস্টের এই সহায়তা কর্মসূচি শুরু হয়।

বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ, দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ গুলশান এলাকা ঘুরে প্রায় পাঁচ শতাধিক কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিদিশা এরশাদ বলেন, মহামারী করোনা পরিস্থিতিতে দেশে চলছে নীরব হাহাকার। এমন পরিস্থিতি মোকাবেলা করা সরকারের পক্ষে একা সম্ভব নয়। আমরা ট্রাস্টের মাধ্যমে চেষ্টা করছি অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।

প্রয়াত এরশাদের সাবেক স্ত্রী বিদিশা আরও বলেন, দেশের এমন পরিস্থিতিতে আমরা রাজনীতিকরা কি করছি? তাদের পাশে না দাঁড়িয়ে ঘরে বসে বিবৃতি আর ভিডিওবার্তা দিয়ে সাহায্যের বুলি ছাড়ছি। করোনা মোকাবেলায় সকলকে একযোগে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান বিদিশা।

খাদ্যসামগ্রী বিতরণকালে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান মামুনুর রশীদ বলেন, আজ থেকে গণমানুষের দুর্ভোগে পাশে দাঁড়ানোর যে যাত্রা জাতীয় পার্টি শুরু করলো তা চলমান থাকবে সকল দুর্যোগকালীন মূহুর্তে। তিনি এরশাদ আদর্শের নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব কাজী রুবায়াত হাসান, নবীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম এ জাহেরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস/২৫জুলাই/আরএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :