মাদারীপুরে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫২ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৬

মাদারীপুরের কালকিনি থেকে রুপা আক্তার নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছে ওই শিক্ষার্থী। শুক্রবার সকালে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্যে মৃতদেহ পাঠানো হয়।

নিহত রুপা কুমিল্লার জেলার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী আবুল খায়েরের স্ত্রী এবং কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের আলাউদ্দিন বেপারীর মেয়ে। তিনি কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রায় দুই বছর আগে কুমিল্লার জেলার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী আবুল খায়ের সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের আলাউদ্দিন বেপারীর মেয়ে রুপা আক্তারের। এক সময় সর্ম্পক প্রেমে পরিণত হয়ে মোবাইলের মাধ্যমে বিয়ে হয়। গত বেশ কিছু দিন ধরে প্রবাসী আবুল খায়েরের সঙ্গে রুপার সর্ম্পকের অবনতি হয়। মাঝে মাঝে মোবাইল ফোনে কথা কাটাকাটিও হয়। বৃহস্পতিবার রাত ৭টার দিকে রুপা তার নিজ রুমে দরজা আটকিয়ে রাখে। দীর্ঘ সময় তাকে না পেয়ে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে রুপাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার পরিবার। পরে কালকিনি থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

পিতা আলাউদ্দিন বেপারী বলেন, ‘মেয়ের সঙ্গে ওর প্রবাসী স্বামীর প্রায়ই ঝগড়া হতো। মাঝে মাঝেই রুপা খাওয়া-দাওয়া বন্ধ করে দিত। আগামী বছর ওই ছেলে এলে পারিবারিকভাবে অনুষ্ঠান করার কথাও ছিল। কিন্তু এর আগেই তো অভিমান করে আমার মেয়ে চলে গেল। জানি না, কার কি দোষ ছিল। পুলিশ তদন্ত করলে সঠিক কারণ খুঁজে বের করতে পারবে। আমি এই ঘটনায় তদন্ত চাই। থানায় অভিযোগ দিব।’

এ বিষয়ে কালকিনি থানার (তদন্ত) ওসি নাসির উদ্দিন বলেন, শুক্রবার ভোরে লাশটি মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠাই। এখনো মৃত্যুর কারণ জানা যায়নি। যদি পরিবার থেকে অভিযোগ দেয়, তাহলে বিষয়টি আমলে নেয়া হবে। এর আগে মৃত্যুর বিষয় তেমন কিছু বলা যাচ্ছে না।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :