বগুড়ায় ঝড়ের তাণ্ডবে দুই জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৮:২১

বগুড়ায় ঝড়ে দেয়াল ও গাছ চাপায় দুই উপজেলায় দুজনের মৃত্যু হ‌য়ে‌ছে। এদের ম‌ধ্যে একজন কাহালুতে নিজ ঘরে দেয়াল চাপায় এবং অন্যজন শাজাহানপুর উপজেলা বাড়িতে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে আহত হওয়ার পর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহতরা হ‌লেন, কাহালু উপজেলার মাছপাড়া গ্রামের দিনমজুর শাহিন (৪৫) এবং শাজাহানপুর উপজেলার কুষ্টিয়া গ্রামের আব্দুল হালিম (৫১)।

জানা গে‌ছে, শনিবার ভোরে কাহালু উপজেলার মাছপাড়া গ্রামে ঝড়-বৃষ্টিতে একটি গাছ উপড়ে দিনমজুর শাহিনের বাড়ির ওপর পরে। এ সময় গাছের ভারে মাটির দেয়াল ধসে দেয়ালচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাহালু থানার ওসি মো. আমবার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত শাহীন গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ী গ্রামের মৃত গুলজারের ছেলে। গত বছর সাত বছর ধরে বগুড়ার কাহালু উপজেলায় সপরিবারে বসবাস করে আসছিলেন তিনি।

এদিকে, শনিবার ভোরের ঝড়ে আব্দুল হালিমের বাড়ির ওপর একটি গাছ ভেঙে পড়ে। সকালে তিনি গাছটি সরাতে ডাল কাটছিলেন তিনি। এ সময় ওই গাছের চাপায় পড়ে গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

( ঢাকাটাইমস/২১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :