চিত্রনায়িকা মাহিয়া মাহির কত সম্পদ? যা বলছে হলফনামা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০২৩, ১১:১০ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০২৩, ১০:৫২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেই লক্ষ্যে নির্বাচন কমিশন- ইসিতে দাখিল করেছেন হলফনামা। সেখানে উল্লেখ করেছেন তার মোট সম্পদ ও ঋণের পরিমাণ।

হলফনামা বলছে, মাহিয়া মাহির বার্ষিক আয় ৮ লাখ ২৫ হাজার টাকা। ব্যাংকে জমা আছে প্রায় আড়াই লাখ টাকা। এছাড়া ব্যবহার করেন ৫৬ লাখ টাকায় কেনা জিপগাড়ি। আছে ৩০ তোলা স্বর্ণ, যার দাম ১৫ লাখ টাকা। তবে তার কোনো স্থাবর সম্পদ নেই। ব্যাংক ঋণ আছে ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা।

এই নায়িকার ব্যবসা থেকে বার্ষিক আয় ৩ লাখ টাকা। পাশাপাশি অভিনয় থেকে ৪ লাখ টাকা এবং অন্যান্য খাত থেকে আয় ১ লাখ ২৫ হাজার টাকা। মাহির হাতে আছে দেড় লাখ টাকা। ব্যাংকে জমা আছে ১ লাখ ১৪ হাজার ৫৫৮ টাকা। পাশাপাশি তার স্বামী রকিব সরকারের হাতে আছে ৩ লাখ টাকা এবং ব্যাংকে ২৫ কোটি ৮১ লাখ ৫৫০ টাকা।

মাহিয়া মাহির নামে দুটি মামলার মধ্যে একটি মামলা নিষ্পত্তি হয়েছে। আরেকটি মামলার তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ।

এবার চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহি। না পেয়ে রাজশাহী-১ থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। যদিও তার প্রার্থিতা বাতিল করেছিল রাজশাহী রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল আবেদন করে সেই প্রার্থিতা ফিরে পেয়েছেন।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :