সালথায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৫২

ফরিদপুরে-২ আসনের সালথায় জামাল ফকির (৪৮) নামে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে মারধর করে টাকা-পয়সা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে উপজেলার গৌড়দিয়া বাজারে এ ঘটনা ঘটে।

জামাল ফকির উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আকমল ফকিরের ছেলে। তিনি স্বতন্ত্র প্রার্থী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার পক্ষে সক্রিয়ভাবে নির্বাচন করেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সকালে জামাল ফকির নিজ বাড়ি থেকে গৌড়দিয়া বাজারে বাজার করতে যান। বাজারে প্রবেশ করার পরেই নৌকার সমর্থকেরা তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিতে থাকে। পরে তাঁর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আটঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ বলেন, জামাল ফকির স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় তাকে কিল-ঘুষি ও মারধরের পাশাপাশি তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় নৌকার সমর্থকরা।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এই ধরনের অনেক অভিযোগ পাচ্ছি। তবে ঘটনাস্থলে গিয়ে এর তেমন কোনো সত্যতা পাওয়া যাচ্ছে না। হয়তো নিজেরা ভয়ে আতঙ্কে এমন অভিযোগ করছেন। এমন ঘটনার পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পাঠানো হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সালথার সহকারী প্রিজাইডিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালি বলেন, এমন খবর আমরাও শুনেছি। শোনা মাত্রই সেখানে থানার ডিউটি অফিসারকে ফোন দিয়ে ফোর্স পাঠাতে বলা হয়েছে। প্রয়োজনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :