বেগমগঞ্জ পুলিশের অভিযানে তিন চোর গ্রেপ্তার, স্বর্ণ ও মোবাইল উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস:
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৬

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ রাঙ্গামাটির কাপ্তাই বেগমগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ৮ভরি ১৩আনা চোরাই স্বর্ণ ২টি মোবাইল ফোন জব্দ করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার জাকির হোসেনের ছেলে নাজিম উদ্দিন সোহাগ (৩৯), চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর এলাকার তাহের উদ্দিনের ছেলে সুমন (৩৩) একই এলাকার অলি উল্যার ছেলে ইসমাইল হোসেন (৩০)

পুলিশ জানায়, গত ২৪ জানুয়ারি উত্তর নাজিরপুর এলাকার নাহার কুঞ্জর বাসিন্দা আবুল ফয়েজ এম আব্দুল মান্নান নিজের বাসায় তালা দিয়ে তাঁর স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকা যান। ৩০জানুয়ারি বিকালে বাড়িতে এসে দেখেন বাসার গেটের দুটি তালা ভাঙা। ঘরে প্রবেশ করে দেখেন আলমারিতে থাকা ৩২ভরি স্বর্ণ চুরি হয়ে গেছে। এছাড়াও চোর দল দুটি মোবাইল, দুটি টর্চলাইট, সাত হাজার সৌদি রিয়ালও নিয়ে যায়। ঘটনায় গত ফেব্রুয়ারি থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী আবুল ফয়েজ।

বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) স্পেসল্যাব চৌধুরী প্রমোজ বলেন, তথ্যপ্রযুক্তির সহযোগিতায় বৃহস্পতিবার রাতে রাঙ্গামাটির জেলার কাপ্তাই এলাকায় অভিযান চালিয়ে প্রথমে নাজিম উদ্দিন সোহাগকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চৌমুহনীর দক্ষিণ নাজিরপুর এলাকা থেকে সুমন উত্তর নাজিপুর এলাকা থেকে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ৮ভরি ১৩আনা স্বর্ণ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিরা পেশাদার চোর এবং আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন থানা এলাকায় চুরি করে আসছে বলে স্বীকার করেছে। শুক্রবার বিকালে তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :