নিউইয়র্কের বিপক্ষে ৪ গোলে বিধ্বস্ত মেসির ইন্টার মায়ামি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৪, ১১:১১

মেজর লিগ সকারে আজ নিউ ইয়র্ক রেড বুলসের বিপক্ষে খেলতে নেমেছিল ইন্টার মিয়ামি। পেশির চোটে ইন্টার মিয়ামির স্কোয়াডে নেই লিওনেল মেসি। বিশ্বজয়ীকে ছাড়া খেলতে নেমে রীতিমত বিধ্বস্ত হয়েছে দলটি। টানা দুই জয়ের পর নিউইর্য়ক রেড বুলসের বিপক্ষে লুইস মরগানের হ্যাটট্রিকে শেষ পর্যন্ত ৪-০ গোলের হার নিয়ে মাঠ ছেড়েছে মায়ামি।

রেড বুল এরিনায় রবিবার রাতে মেজর লিগ সকারের ম্যাচে নিউইর্য়কের হয়ে হ্যাটট্রিক করেন লুইস মরগান। ওয়াইকেলম্যান কারমোনা অন্য গোলটি করেন। হ্যাটট্রিক অ্যাসিস্ট করেন দন্তে ভানজের।

নিউ ইয়র্কের মাঠে খেলতে নেমে এদিন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে মিয়ামি। ৩ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় নিউইয়র্ক। শুরুতেই পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরাতে মরিয়া হয়েই চেষ্টা করেছেন লুইস সুয়ারেজ, সার্জিও বুস্কেটসরা। তবে প্রথমার্ধে গোল করতে পারেনি দলটি।

এদিকে মিয়ামির গোলখরা এদিন স্থায়ী হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধেও। পুরো ম্যাচে ৬৯ শতাংশ সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রাখলেও আক্রমণে পারদর্শীতা দেখাতে পারেননি সুয়ারেজরা। ওদিকে বল দখলে পিছিয়ে থাকলেও কাল ১২টি শট নিয়ে ৬টি লক্ষ্যে রেখেছিল নিউ ইয়র্ক।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয়ার্ধেরও শুরুতেই গোলের দেখা পায় নিউইয়র্ক। ৫১ মিনিটে নিজের এবং দলের দ্বিতীয় গোলটি করেন মরগ্যান। এদিকে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পর ৬৬ মিনিটে ব্যবধান ৩-০ করে নিউইয়র্ক।

এরপর নিজের হ্যাটট্রিক পূরণ করেছেন মরগ্যান। মিয়ামির সাবেক এই ফুটবলার নিজের তৃতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন ম্যাচের ৭০ মিনিটে। তাঁর এই গোলেই শেষ পর্যন্ত ৪-০গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নিউ ইয়র্ক।

এদিকে বড় ব্যবিধানে হারের পর মায়ামি কোচ টাটা মার্টিনো প্রশ্ন তুলেছেন দলের মানসিকতা নিয়ে। তিনি বলেন, ‘এ ম্যাচে রেড বুলের জয়ের আকাঙ্ক্ষা ছিল, আমাদের ছিল না। যখন একটি দল জয়ের ইচ্ছা ছাড়া এবং কোনো অনুপ্রেরণা ছাড়া খেলতে নামে, আর অন্য দলটি জয়ের জন্য নামে, তখন তারা জিতে যায়।’

(ঢাকাটাইমস/২৩মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বিশ্বকাপ স্কোয়াডে সাইফউদ্দিনকে না রাখায় অবাক হয়েছি: কোচ নাজমুল আবেদীন

বিশ্বকাপে সহ-অধিনায়ক হিসেবে যাচ্ছেন তাসকিন আহমেদ 

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা: থাকছেন তাসকিন বাদ সাইফউদ্দিন 

কোচ নাজমুল আবেদীন ফাহিমকে নিয়ে সাকিবের একাকী অনুশীলন

বিশ্বকাপের দল ঘোষণা আজ, থাকছেন তাসকিন?

আইকন হিসেবে মোস্তাফিজকে দলে ভেড়ালো ডাম্বুলা থান্ডার্স

তারকা ক্রিকেটারদের ছাড়াই নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

৪০০ কোটি আয়, তবুও টিম মালিক কেন খেলোয়াড়ের প্রতি ক্ষুব্ধ, প্রশ্ন শেবাগের

উগান্ডার অধিনায়ক ব্রায়ান মাসাবাকে টপকে বিশ্বরেকর্ড বাবর আজমের

বিশ্বকাপের দল ঘোষণা কবে জানাল বিসিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :