বাকি না দেওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা, কাউন্সিলরের ভাই আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৮ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৫

বাকিতে মাল না দেওয়ায় মুন্সীগঞ্জে মোশারফ হোসেন (৫৫) নামে এক মুদি দোকানদারকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিনগত রাত দেড়টার দিকে জেলা সদরের মিরকাদিমে কাগজীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মুদি দোকানদার হত্যাকাণ্ডে অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর মো. সোহেলের ছোট ভাই মো. রুবেলের (৩৫) বিরুদ্ধে। সোমবার রাতেই অভিযান চালিয়ে তাকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাড়ির পাশে দোকান থাকায় মোশারফ প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন। সোমবার দিনগত রাত দেড়টার দিকে মিরকাদিম পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: সোহেলের ছোট ভাই রুবেল তাকে ডেকে চিপস আর সিগারেট বাকি চায়।

কিন্তু বাকি দিতে অস্বীকৃতি জানান মোশারফ। এ নিয়ে রুবেলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুদি দোকানদার মোশারফকে দোকান থেকে টেনে বের করে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন ঘাতক রুবেল।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মোশারফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, চিপস আর সিগারেট বাকি না দেওয়াকে কেন্দ্র করে মোশারফকে কুপিয়ে হত্যা করেন রুবেল মিয়া।

পুলিশ সুপার বলেন, ‘এ ঘটনায় ঘাতক রুবেলকে রাতেই অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। রুবেলের বিরুদ্ধে হত্যামামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :