মুক্তি পেল বলিউডের অনুরাধার সঙ্গে আসিফের প্রথম দ্বৈত গান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২৪, ১৪:৩৪

বলিউডের খ্যাতিমান সংগীতশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে প্রথমবার গান গেয়েছেন বাংলাদেশের ‘গানের যুবরাজ’ খ্যাত আসিফ আকবর। গত বুধবার আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে ‘ব্রিটিশ পার্লামেন্ট হাউজ অব কমন্স’ থেকে একাধিক মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মসহ দুই শিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে।

গানটির শিরোনাম ‘চিরদিনের জীবন সঙ্গিনী’। এটি লিখেছেন বাংলাদেশের ছয়টি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানের ভিডিওতে মডেল হয়েছেন সাবাহ বশির ও শিল্পী আসিফ নিজে। প্রযোজনা করেছে ফরাসি প্রতিষ্ঠান বিলিভ আর্টিস্ট সার্ভিসেস।

এ বিষয়ে আসিফ বলেন, ‘যে বয়সে মানুষ গান থেকে সরে যায়, সে বয়সে আমি বলিউডে গান শুরু করেছি। আমার ডেডিকেশন লেভেল আলাদা। আমি যখন কাজ করি, সিরিয়াসলি করি। মিউজিক্যাল জার্নিতে প্রত্যেকটা সফলতা আমার জন্য জরুরি। অতীতে যা হয়েছে, ভবিষ্যতে যা হবে, সেগুলো আমাকে আরও সামনের দিকে নিয়ে যাবে।’

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে গিয়ে গানটিতে কণ্ঠ দেন আসিফ। অন্যদিকে, অনুরাধা পাড়োয়াল আগেই কণ্ঠ দিয়ে রেখেছিলেন। যে স্টুডিওতে আসিফ গানটিতে নিজের অংশ রেকর্ড করেন, সেটির কিছু ছবি সম্প্রতি পোস্ট করেন ফেসবুকে। সে সময় প্রথমে এ আর রহমানের স্টুডিও এবং পরে যশরাজ ফিল্মসের স্টুডিওতে গান রেকর্ড করেন আসিফ।

(ঢাকাটাইমস/১৭মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :