গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুনে ১১ দোকান পুড়ে ছাই

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ মে ২০২৪, ১৩:৫৪ | প্রকাশিত : ১৭ মে ২০২৪, ১৩:৫২

গাইবান্ধা জেলা শহরের কাচারি বাজারের চুড়িপট্টিতে আগুন লেগে ১১ দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার রাত ১২টার পর এ আগুন লাগার ঘটনা ঘটে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করে। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুনে সঠিক ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নাসিম রেজা নিলু।

স্থানীয়দের বরাতে তিনি জানান, গাইবান্ধা শহরের কাচারি বাজারের চুড়িপট্টিতে রাত ১১টার দিকে হঠাৎ করে আগুন লাগার ঘটনা ঘটে। স্থানীয় ও দোকানের মালিকেরা পানি ও বালু ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে খবর দিলে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করে। তারাও ব্যর্থ হলে আরও চারটি ইউনিট ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটসহ স্থানীয়দের চেষ্টায় তিন ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয়রা আরও জানান, পুড়ে যাওয়া ১১টি দোকানের মধ্যে রয়েছে কসমেটিক, কাপড় ও শিশুদের খাবারের দোকান। ১১টি দোকানে অন্তত কয়েকটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

(ঢাকা টাইমস/১৭মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :