যুবলীগের সম্মেলন ঘিরে পলাশে উৎসবের আমেজ

এম লুৎফর রহমান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৭, ২০:২৮

নরসিংদী পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে আওয়ামী লীগের সকল সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

দীর্ঘ ১৩ বছর পর আগামী ২৩ জানুয়ারি  অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। সম্মেলনকে সফল ও স্বার্থক করতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা উদ্যোগ।

যেন উপজেলাতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন নয়, উপজেলায় কোনো নির্বাচন হচ্ছে। চারদিকে নির্বাচনকালীন সময়ের মতো বিলবোর্ড, ব্যানারে উজ্জ্বল হয়ে উঠেছে পুরো পলাশ উপজেলা।

পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন বিএফএ এর পরিচালক আল-মুজাহিদ হোসেন তুষার।

সম্মেলনকে সফল এবং স্বার্থক করতে প্রার্থীরাও প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন।

বিলবোর্ড, ব্যানার, এমন কি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার-প্রচারণায় পিছিয়ে নয় কেউ।

প্রতিদিনই দেখা যাচ্ছে, প্রার্থীদের সমর্থনে ফেসবুকের মাধ্যমে বিলবোর্ড, ব্যানার এবং পছন্দের প্রার্থীর ছবি ও প্রার্থীর সমর্থনে লেখা পোস্ট দিয়ে মত প্রকাশ করছেন নেতাকর্মীরা।

সম্মেলনে কয়জন প্রার্থী হয়েছে জানতে চাইলে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মো. আশাদউল্লাহ মনা মুঠোফোনে ঢাকাটাইমসকে বলেন, সভাপতি পদে সৈয়দ জাবেদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে আল-মুজাহিদ হোসেন তুষার ছাড়া এখনো কোনো প্রার্থীর নাম জানা যায়নি। তবে কেউ যদি সম্মেলনে প্রার্থী হতে চায়, তাহলে অবশ্যই প্রার্থী হতে পারবে।

তিনি আরও বলেন, আমরা যুবলীগের সম্মেলনকে সফল করতে নানা উদ্যোগ নিয়েছি। অবশ্যই এবার উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভালো নেতৃত্ব পাবো।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত