খাগড়াছড়িতে সাংবাদিক হত্যায় মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪৫

দৈনিক সমকাল প্রতিনিধি শিমুল হত্যাকারী পৌর মেয়র হালিমুল হক মীরুকে অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি ও খাগড়াছড়িসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে খাগড়াছড়িতে।

খাগড়াছড়ি প্রেসক্লাব ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর যৌথ উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিতে জেলা শহর ও উপজেলা সদরে কর্মরত বিভিন্ন মিডিয়ার প্রতিনিধি ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিরা সংহতি প্রকাশ করেন।

রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরের শাপলা চত্বর এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদী সমাবেশে সভাপতিত্ব করেন- প্রবীন সাংবাদিক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তরুণ ভট্টাচার্য্য।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সা. সম্পাদক আবু দাউদের  সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর জেলা সভাপতি ও খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ বোধিসত্ব দেওয়ান, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সা. সম্পাদক কানন আচার্য্য, সাংবাদিক চিংমেপ্রু মারমা, দৈনিক সমকালের প্রতিনিধি প্রদীপ চৌধুরী, নারীনেত্রী লালসা চাকমা এবং দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম।

সমাবেশে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, জেলা স্কাউটস’র সা. সম্পাদক আজিম উল হক, উদীচির জেলা সভাপতি দীলিপ চৌধুরী, খাগড়াছড়ি ডিবেটিং ফোরামের সভাপতি দুলাল হোসেন, খাগড়াছড়ি সাংস্কৃতিক জোট’র সা. সম্পাদক নাজিম উদ্দিন, খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল-মামুন, সাধারণ সম্পাদক মাইনউদ্দিন, দীঘিনালা পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি জাকির হোসেন, পানছড়ি প্রেসক্লাব সভাপতি শাহজাহান কবীর সাজু এবং গুইমারা প্রেসক্লাব সভাপতি আব্দুল আলী একাত্মতা প্রকাশ করেন।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত