ইতিহাদে অবিশ্বাস্য জয় ম্যানসিটির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:০৭

এই ম্যাচটি অনেক বছর মনে রাখবে ফুটবলপ্রেমীরা। ইতিহাদ এক অবিশ্বাস্য ম্যাচের সাক্ষী হয়ে থাকলো। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর প্রথম লেগে ফরাসী জায়ান্ট মোনাকোকে ৫-৩ গোলে হারিয়ে দিয়েছে সিটি। তবে এই ম্যাচে দু’দুবার পিছিয়ে পড়েছিল স্বাগতিকরা। দুবারই গোল করে দলকে টেনে তুলেন আর্জেন্টাইন ফরওয়ার্ড সার্জেও আগুয়েরো। তবে হারলেও প্রতিপক্ষের মাঠে ৩ গোল করার খুশি নিয়ে দেশে ফিরেছে মোনাকো।

নিজেদের মাঠে ২৬ মিনিটে এগিয়ে যায় ম্যানসিটি। টোকা শটে বল জালে পাঠান স্টার্লিং। তবে এগিয়ে থাকার সুবিধাটা বেশি সময় ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৩২ মিনিটে মোনাকোকে সমতায় ফেরান ফালকাও। ৪ মিনিটে কিলিয়ান বাপের জোরালো শটে ২-০তে লিড নেয় সফরকারীরা।বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে ওঠে সিটি। ফলও পায় তারা। ৫৮ মিনিটে স্টার্লিংয়ের পাস পেয়ে দলকে সমতায় ফেরান আগুয়েরো।

কলম্বিয়ান স্ট্রাইকার ফালকাও ৬১তম মিনিটে ১২ গজ দূর থেকে দারুণ এক শটে ফের দলকে এগিয়ে দেন। নাটকের এখানেই শেষ নয়।৭১তম মিনিটে ফের সমতা টানেন আগুয়েরো। শেষ দিকে আরও দু গোল করে মনে রাখার মতো এক জয় নিশ্চিত করে সিটি। ৭৭তম মিনিটে পঞ্চম গোলটি করেন জার্মান মিডফিল্ডার সানে।

দিনের অন্য ম্যাচে গতবারের রানার্সআপ আতলেতিকো মাদ্রিদ ৪-২ গোলে জার্মানির বেয়ার লেভারকুসেনকে হারিয়েছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :