চলো ট্রাভেলের শুভেচ্ছা দূত হলেন পিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ১৫:১৮

বাংলাদেশের জনপ্রিয় মডেল পিয়া জান্নোতুলকে ব্রান্ড অ্যাম্বেসেডর হিসেবে ঘোষণা করেছে ট্রাভেল এজেন্সি চলো ট্রাভেল। বৃহস্পতিবার দুপুরে বনানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়। চলো ট্রাভেল হচ্ছে ডিসকভারী ট্যুরস এন্ড লজিস্টিকের সহযোগী প্রতিষ্ঠান। এসময় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকসহ আরও উপস্থিত ছিলেন ডিসকভারী ট্যুরস এন্ড লজিস্টিক এর সিই্ও ও ফাউন্ডার জহিররুল আলম, ম্যানেজিং পার্টনার ইঞ্জিনিয়ার মাহবুব আলম ভূঁইয়া এবং পেপার রাইমের ম্যানেজিং ডিরেক্টর এজেএম সাইফুদ্দিন সাইফ ও হলিডে প্লানার এর শাহরিয়ার শাকিল।

অনুষ্ঠানে পিয়া বলেন, ‘আমি ডিসকভারি ট্যুরস এর সঙ্গে অনেকগুলো ট্যুর করেছি। তাদের সার্ভিস ভালো বলেই তাদের সঙ্গে যুক্ত হলাম। এখানে যে লয়ালিটি কার্ড দেয়া হচ্ছে এর মাধ্যমে কেউ কোন ট্রাভেল করলে ২৫০০০ টাকা পর্যণ্ত ডিসকাউন্ট পাবেন।’

জহিরুল আলম ভূইঁয়া রুম্মান বলেন, ‘ভিসা, টিকেট, হলিডে প্যাকেজসহ সব একসঙ্গে এখানে পাওয়া যাবে। আমরা যে পোর্টাল করছি সেখান থেকে অনলাইনেই যে কেউ টিকেট কাটতে পারবেন।এবং খবু সহজেই ট্রাভেলের সব সুবিধা ভোগ করতে পাবেন।’

২০০১ সাল থেকে কাজ করতে থাকা ডিসকভারি ট্যুরস এন্ড লজিস্টিকের সিস্টার কনসার্ন চলো ট্রাভেল ২০১৬ সালের শেষে যাত্রা শুরু করে। এদেশের আন্ত ও আন্ত:দেশিয় ট্যুর প্যাকেজ, ভিসা, টিকেট প্রসেসিং, স্টার ক্রুজ, দেশীয় ও আন্তর্জাতিক হোটেল বুকিংয়ে এদেশের সেরা প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছে তারা।

অনুষ্ঠানের মাধ্যমে চলো ট্রাভেল তাদের লয়াল কাস্টমারদের জন্য দুবছর মেয়াদী লয়ালিটি কার্ড চালু করেছে। এই কার্ড দিয়ে কাস্টমাররা তাদের যাতায়াত বা প্যাকেজে ২৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

ঢাকাটাইমস/২৩মার্চ/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :