নওগাঁয় দুর্ধর্ষ ডাকাতি, গৃহকর্তার গুলিতে ডাকাত নিহত

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৭, ১৩:১৫

নওগাঁর বদলগাছীতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনদের মারধর করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ছয় লক্ষাধিক টাকার মালামাল লুট করে যাচ্ছিল। এসময় গৃহকর্তার বন্ধুকের গুলিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত আহত হয়।

লাশ ও আহতকে ডাকাত দলের অন্য সদস্যরা নিয়ে যাওয়ার চেষ্টা করলে গৃহকর্তা আবারো গুলি ছুড়লে তারা লাশ ফেলে আহত ডাকাতকে নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার গয়েশপুর গ্রামের ফজলে আজিজ চৌধুরী মাস্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের ছোঁড়া ককটেল ও মারপিটে আজিজ চৌধুরীর তিন ছেলেও আহত হন।

গৃহকর্তা ফজলে আজিজ চৌধুরী ও তার বড় ছেলে সাহাদুল চৌধুরী জানান, রাত ৩টার দিকে ২০-২৫ জনের এক সংঘবদ্ধ ডাকাত দল তাদের বাড়ির নিচ তলার উত্তর ভিটার ঘরের জানালার গ্রিল কেটে প্রবেশ করে। পরে তারা পাকা ভবনের দ্বিতীয় তলায় শয়নরত গৃহকর্তার দুই ছেলে ও ছেলের বউদের অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাতাড়ি মারধর করে। ডাকাত দলটি ১২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় গৃহকর্তা ফজলে আজিজ চেীধূরী তার শয়ন ঘরের জানালা দিয়ে পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ে।

এ সময় ডাকাত দলও পাল্টা গুলি ছুঁড়ে এবং ককটেল ফাটিয়ে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। অপর এক ডাকাত আহত হলে তারা তাকে সঙ্গে নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি। তবে ডাকাতদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিচয়সহ পুরো ডাকাত দলকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

পুলিশ ওই ডাকাতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানিয়েছেন ওসি।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত