টাঙ্গাইলে পাঁচ ভুয়া আয়কর কর্মকর্তা আটক

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মে ২০১৭, ২৩:৪৬ | প্রকাশিত : ০২ মে ২০১৭, ২৩:৪০
আটক পাঁচ ভুয়া কর্মকর্তাদের চারজন।

টাঙ্গাইলে ভুয়া পাঁচ আয়কর কর্মকতাকে আটক করেছে স্থানীয় ব্যবসায়ীরা। আটককৃতরা জেলার বিভিন্ন স্থানে সরকারি জাল সনদ টাকার বিনিময়ে বিক্রি করে আসছিলেন।  
আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বিশ্বাস বেতকার মিন্টু মিয়ার ছেলে শিশির মিয়া (২২), সদর উপজেলার মৃত শাহ জাহানের ছেলে হাসান আলী (২৯),  জেলার মধুপুর উপজেলার মোতালেব হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮),  জেলার মধুপুর উপজেলার বাগুরা গ্রামের আব্দুল মালেকের ছেলে আল-আমিন (২২) এবং চাঁদপুর জেলার কচুয়া থানার ফাহাদ হোসেনের ছেলে রাহাত হোসেন (২৪)। 

আয়কর অফিস সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গায় চারজন ভুয়া আয়কর কর্মকর্তা ব্যবসায়ীদের কাছে ভুয়া পরিচয় দিয়ে সরকারি জাল সনদ (১২০০-১৫০০) টাকার বিনিময়ে বিক্রি করছিলো। এ সময় সেখানকার ব্যবসায়ীদের সন্দেহ হলে তাদের আটক করে আয়কর অফিসের অফিসে ফোন দেয়। পরে আয়কর অফিসের লোকজন  ঘটনাস্থল গিয়ে তাদের আটক করে আয়কর অফিসে নিয়ে আসে। 

গাজীপুর কর অঞ্চলের টাঙ্গাইল কর সার্কেল-২২ ( ঘাটাইল) এর সহকারী কর কমিশনার আশরাফুল আলম প্রধান বলেন, আমরা ব্যবসায়ীদের ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। পরে তাদেরকে আমরা ভুয়া শনাক্ত করি। তাদের দেয়া তথ্য মতে শহরের কোদালিয়া তাদের অফিস থেকে আরো একজনকে আটক করে অফিসে নিয়ে আসি। তাদেরকে পুলিশে সোর্পাদ করা হবে বলে তিনি উল্লেখ করেন। 

(ঢাকাটাইমস/০২মে/প্রতিনিধি/ইএস) 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত