নড়াইলে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৭, ১৪:৪১ | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ১৪:৩৯
ফাইল ছবি

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোফাজ্জেল হোসেন (৫০)।

আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। নিহত মোফাজ্জেল কালিয়ার পেড়লী গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২৩ মে নড়াইলের পেড়লী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এখানে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী  জারজিদ মোল্যা চেয়ারম্যান পদে বিজয়ী হন। এরপর আজ বৃহস্পতিবার সকালে পেড়লীর মহসিন মোড় এলাকায় বিজয়ী প্রার্থীর সমর্থকেরা নৌকার প্রতীকের সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় বদরুল শেখ, নজরুল শেখসহ অন্তত পাঁচজন আহত হন। পরে নৌকা প্রতীকের সমর্থকেরা আ’লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থক শেখ মোফাজ্জেল হোসেনসহ তার ছেলে সাদ্দাম ও মোফাজ্জেলের ভাই শামীম শেখসহ কয়েকজনকে কুপিয়ে গুরুতর জখম করে।

কালিয়া উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন মোল্যা ঢাকাটাইমসকে বলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মোফাজ্জেল হোসেন মারা যান। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গণি মিয়া জানান, শেখ মোফাজ্জেল হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। তবে, তাৎক্ষণিক আটককৃতদের সংখ্যা ও পরিচয় জানাতে পারেননি তিনি।

(ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত