লোডশেডিং এর পেছনে ষড়যন্ত্রকারী গোষ্ঠী: তোফায়েল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ২০:৪১

একটি ষড়যন্ত্রকারী গোষ্ঠী লোডশেডিং নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চায় বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোলায়েল আহমেদ। তিনি বলেন, মূলত দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ বৃদ্ধি করা হয়েছে। ফলে কিছুটা পদ্ধতিগত সংকট দেখা দেয়। এটা পরবর্তী ১২ ঘন্টায় সমাধান করা হয়।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের জিন্দা এলাকায় দাউদপুর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্যে করেন তোফায়েল।

রোজার মাসে পণ্যেও দাম স্থিতিশীল থাকবে বলেও নিশ্চয়তা দেন বাণিজ্যমন্ত্রী। বলেন, ‘বিএনপির সময়ে রোজা এলে রাতারাতি পণ্যের দাম বেড়ে যেত। কিন্তু আমাদের আমলে সেটা হয় না।’ 

তোফায়েল বলেন, দেশের দায়িত্বভার আওয়ালী লীগের হাতে থাকলে ব্যাপক উন্নয়ন হয়, আর বিএনপি ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়। এ জন্য আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জনগণ সমর্থন দেবে বলে আশা প্রকাশ করেন তিনি।
 
নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, গ্রামীণ উন্নয়নে ইউনিয়ন পরিষদ বাজেট আরো বাড়াতে হবে বলে। 

এ সময় দাউদপুর ইউনিয়ন পরিষদের ৬ কোটি ৮৭ লাখ ১৬ হাজার টাকার বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার। 

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ আলী আকবর, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত সহিদ বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা আবুল ফজল রাজু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে উপজেলা মিলনায়তনে ১৭ কোটি ৭ লাখ টাকার উন্নয়ন বাজেট পেশ করে উপজেলা কর্তৃপক্ষ। 

অপর দিকে ভুলতা ইউনিয়ন পরিষদের ৩ কোটি ৫৭ লাখ ৬৯ হাজার টাকার বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান আরিফুল হক ভুইয়া। উপস্থিত ছিলেন, সচিব এমারত হোসেন, বাবুল ভুইয়া প্রমুখ। 

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত