বাকৃবিতে ঢাকাটাইমসের বর্ষপূর্তি উদযাপন

বাকৃবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৭, ২২:৩৫ | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ২২:২৯

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মূলধারার অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি উদযাপিত  হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে উৎসবমুখর  পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে ছিলেন- বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি এস.এম. আশিফুল ইসলাম মারুফ এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী। এছাড়াও অনুষ্ঠানে আরো ছিলেন- বাকৃবি নিউএইজের সাংবাদিক মো. হাতেম আলী, প্রথম আলোর শাহীদুজ্জামান সাগর, ইত্তেফাকের নাজিব মুবিন, ডেইলি অবজারভারের মুশফিকুর রহমান সিফাত, বাংলানিউজ২৪.কমের মো. নাবিল তাহমিদ, জাগোনিউজ২৪.কমের সাংবাদিক মো. শাহীন সরদার প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এস.এম. আশিফুল ইসলাম মারুফ ঢাকাটাইমসের শুভকামনায় বলেন, অনলাইন জগতে ঢাকাটাইমস এক অনবদ্য নাম। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে ঢাকাটাইমস আরো সামনের দিকে এগিয়ে যাবে, এই আশা রইল।

বাকৃবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ইউসুফ আলী ঢাকাটাইমসকে শুভেচ্ছা জানিয়ে বলেন, অনলাইন জগতে ঢাকাটাইমস এক নতুন দিগন্তের সৃষ্টি করেছে। প্রতিষ্ঠালগ্ম থেকে বাকৃবি ঢাকাটাইমসের সাথে ছিল, ভবিষ্যতেও থাকবে। আশা করি, সামনের দিনগুলোতে ঢাকাটাইমস এভাবেই কাজ করে তাদের সুনাম অক্ষুণ্ন রাখবে।

পরে অনুষ্ঠানে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান ঢাকাটাইমসের বাকৃবি প্রতিনিধি রাকিবুল হাসান।

(ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত