যেভাবে ফাঁস হলো প্রিয়াঙ্কা-শাহরুখের প্রেমকাহিনি!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০১৭, ১৩:৩৪ | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১৩:৩২

এবার নিজের অজান্তেই প্রিয়াঙ্কা চোপড়া মুখ ফসকে বলে ফেলেছেন নিজের এক্স বয়ফ্রেন্ডের কথা। পরে জানা যায় সে আর কেউ নয় শাহরুখ খান। তাঁর পছন্দের জ্যাকেটটাই যে প্যান্ডোরার বাক্স খুলে দেবে, তা বোধহয় ভাবেনওনি প্রিয়াঙ্কা চোপড়া!

ডার্টি লন্ড্রি নামে একটি চ্যাট শোয়ে নিজের পুরনো পোশাক আশাক নিয়ে বলতে গিয়ে জ্যাকেটটা দেখান প্রিয়াঙ্কা। বলেন, শোয়ের নাম যেহেতু ডার্টি লন্ড্রি, তাই এটার কতা বলছি। এটা বহুবার পরেছি আমি। এটা আমার এয়ারপোর্ট জ্যাকেট, তবে আমার না, আমার এক্স বয়ফ্রেন্ডের।

প্রিয়াঙ্কার এই কথায় আপনি নিশ্চয়ই শাহরুখ খানের নামগন্ধও কোথাও পাননি। কিন্তু বলিউডের যাঁরা নিয়মিত খবরাখবর রাখেন, তাঁদের তক্ষুনি মনে পড়েছে, এমনই একটা জ্যাকেট যেন শাহরুখেরও ছিল! তাঁদের দুজনের প্রেম কাহিনি তো একটা সময় রীতিমত চর্চিত ছিল বলিউডে।

অনুষ্ঠানের সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, প্রাক্তন বয়ফ্রেন্ডের জ্যাকেট তাঁর রেখে দেওয়ার কারণ কী। প্রিয়াঙ্কার জবাব, পাল্টাপাল্টি হয়ে গিয়েছিল। বহুদিন ধরে আমার বাড়ি ছিল এটা, আমিই পরতাম। যখন ও ফেরত চাইল, আমি বললাম, না।

এক টুইটার ব্যবহারকারী শাহরুখের জ্যাকেটের প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কার মন্তব্যটি টুইট করেন। তাতে লাইক দেন প্রিয়াঙ্কা কিন্তু তারপরেই আনলাইক করে দেন। লাইক, আনলাইকের স্ক্রিনশটও ঘুরছে টুইটারে।

তাহলে কি জ্যাকেটটা শাহরুখেরই? আপনার কী মনে হয়?

ঢাকাটাইমস/২৯মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :