ঈদ কালেকশনে বিহঙ্গ ও শৈল্পিক

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০১৭, ১৭:৪০ | প্রকাশিত : ১৩ জুন ২০১৭, ১৬:৪৫

মুসলিম ধর্মাবলম্বীদের জন্য সবচেয়ে বড় উৎসব ঈদ। আর এই উৎসবকে ঘিরেই এখন ব্যস্ত রয়েছে ফ্যাশন হাউজগুলো। এর ব্যতিক্রম নয় বিহঙ্গ ও শৈল্পিক ফ্যাশন হাউজও। তারাও নিজেদেরকে সাজিয়েছে তাদের সেরা সব কালেকশনে।

বিহঙ্গ: ধর্মীয় উৎসব ঈদ উল  ফিতরের ঐতিহ্য ও ঋতু বৈচিত্রের কথা চিন্তা করে ফ্যাশন হাউস বিহঙ্গ বেশ কিছু স্টাইলের পাঞ্জাবি এনেছে। এবারের ঈদ বর্ষা ঋতুর ভ্যাপসা গরমে উদযাপিত হবে। তাই ঈদে বাজার দখল করে থাকবে হাতের কাজের শর্ট পাঞ্জাবি। পাশাপাশি অ্যান্ডি ও সুতির হাতের কাজের পাঞ্জাবিও। বিহঙ্গ বেশ কিছু জ্যামিতিক মোটিফের পাঞ্জাবি বাজারে এনেছে। এছাড়াও অ্যাপলিক, এম্ব্রয়ডারি, কারচুপি, হাতের ভরাট কাজ ও বিভিন্ন লেস ব্যবহার করে পাঞ্জাবিতে দেয়া হয়েছে উৎসবের ছোঁয়া। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

শৈল্পিক: ঈদকে সামনে রেখে উৎসবের রঙে রাঙাতে শৈল্পিক এনেছে নতুন ডিজাইনের সব পোশাক। শৈল্পিকের ঈদের কালেকশনে থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট। উৎসবের আমেজে তৈরি জমকালো এসব পোশাকে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক মোটিভের সমন্বয়। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় শৈল্পিকের শো-রুম রয়েছে। শৈল্পিকের প্রধান শাখা ১৬৭২, আসকারাবাদ, মোজাফ্ফর মেনশন, দেওয়ান হাট, চট্টগ্রাম। ফেসবুক পেজ: https://www.facebook.com/ShoilpikLimited/

ঢাকাটাইমস/১৩জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত