মুখে যাই বলুক, নির্বাচনে আসবে বিএনপি: হাছান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০১৭, ২২:৪৬ | প্রকাশিত : ১৬ জুন ২০১৭, ১৮:১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘বিএনপির নেতারা মুখে যত কথাই বলুক না কেন, তাদের দলীয় চেয়ারপারসনের কথায় স্পষ্ট হয়েছে বিএনপি আগামী নির্বাচনে আসবে। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবে।’

শুক্রবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ কথা বলেন।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানাই, তিনি তার দলের জন্য ভোট চেয়েছেন। এই প্রথম তিনি আগামী নির্বাচনের জন্য ভোট চাইলেন।’

সংগঠনের উপদেষ্টা ও আওয়ামী লীগ নেতা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা গোলাম কুদ্দুস, কবি কাজী রোজী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

ঢাকাটাইমস/১৬জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত