ছুটি কাটাতে বলিউডের কিছু রোমান্টিক ছবি

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১৬:৩৮

বলিউডের সিনেমা দেখেনা এমন মানুষ পাওয়া ভার। সারা বছর জুড়ে অসংখ্য সিনেমা মুক্তি পায় বলিউডে।তবে এত ছবির ভিড়ে সারা বছরই থাকে তিন খানদের দাপট। তাদের ভিড়ে অনেক ভাল গল্পের ছবিই থেকে যায় প্রচারণার আড়ালে। ঈদের এই অবসরে তিন খানদের বাইরেও দেখে নিতে পারেন নতুন সুন্দর কিছু সিনেমা। দেখে নিন কি দেখতে পারেন এই সময়টাতে।

হাফ গার্ল ফ্রেন্ড: চেতন ভাগতের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন মহিত সুরি।মাধবের পরিচয় হয় রিয়ার সাথে।এরপরই সে রিয়ার প্রেমে পরে যায়।কিন্তু রিয়াকে সে কিছুতেই মানাতে পারছেনা। শেষপর্যন্ত রিয়া তার হাফ গার্ল ফ্রেন্ড হতে রাজি হয়।কি ঘটবে এরপর! জানতে হলে দেখে নিন শ্রদ্ধা কপুর ও অর্জুন কাপুর অভিনিত চমৎকার এই ছবিটি।

বেগমজান: ভারত পাকিস্তান সীমান্তের এক পতিতা পল্লীর এগারজন পতিতাকে নিয়ে এগিয়েছে এই ছবির গল্প।১৯৪৮ সালে সীমান্ত ভাগের সময় নতুন সমস্যা তৈরি হয় এই পতিতালয় নিয়ে।নিজেদের অস্তিত্ব রক্ষায় পারবে কি প্রশাসনের হাত থেকে পতিতালয় রক্ষা করতে? সৃজিত মুখার্জি পরিচালিত এবং অমিতাভ বচ্চন, নাসির উদ্দিন শাহ্ ও বিদ্যা বালান অভিনিত এই ছবি হতে পারে আপনার এই ইদের সঙ্গী।

পিল্লুরি: বিয়ের আগে শনির দশা কাটাতে অবশ্যই তাকে একটি গাছকে বিয়ে করতে হবে।কথামত হলও গাছের সাথে বিয়ে।কিন্তু এ গাছতো আর যেন তেন গাছ নয়।এতে বাস করে যে এক আত্মা।তাকেই তো বিয়ে হল তবে!কি করবে আত্মা আর কিইবা হবে তবে ভালবাসার মানুষের। দেখে নিন আইএমডিবির ৬.১ রেটিং পাওয়া আনুশকা শর্মা অভিনিত এই ছবিটি।

নাম সাবানা: ছোট থেকেই তার বুদ্ধি অনেক তীক্ষ্ণ।যার ফলেই বড় হয়ে হন একজন এজেন্ট।এবং একজন এজেন্ট থেকে কেমন করে হয়ে উঠেছেন একজন গোয়েন্দা তা নিয়েই এ ছবির কাহিনী।বক্স অফিসেও ভাল আয় করা এই ছবিতে আছেন অক্ষয় কুমার ও তাপসী পান্নু।

নুর: নুর একজন সাংবাদিক। কিন্তু প্রতিদিন সে তার কাজ, তার ভালবাসা এমনকি তার ব্যক্তিগত জীবন নিয়েও প্রতারণার করে। কিন্তু হঠাৎই একটি সংবাদ তার জীনের মোড়ই ঘুরিয়ে দেয়।সোনাক্ষী সিনহা অভিনিত এই ছবিটি দেখে নিতে পারেন ইদে।

মেরি পেয়ারি বিন্দু: অভিমান্যু রায় একজন সফল লেখক।কিন্তু সম্প্রতি তিনি তার লেখা নিয়ে ঝমেলায় পড়েছেন।এরপর লেখালেখি করতে ফিরে যান তার শিকড়ে এবং লিখে ফেলেন চমৎকার একটি রোমাণ্টিক উপন্যাস ।কি ছিল তার প্রেরণা।এই ইদে দেখে নিতে পারেন আইয়ুষ্মান খুররাম ও পরীনিতি চোপড়া অভিনিত এই রোমাণ্টিক ছবিটি।

ঢাকাটাইমস/২৬জুন/টিজেটি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :