‘সালমানের কারণেই’ ঐশ্বরিয়ার ‘আইফা’ বয়কট

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৮ জুলাই ২০১৭, ১০:১০ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ০৯:১৩

বিদেশের মাটিতে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় ও জনপ্রিয় অ্যাওয়ার্ড ‘আইফা’। গত রবিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয় জনপ্রিয় এ অ্যাওয়ার্ডের ১৮তম আসর। আসরকে ঘিরে নিউইয়র্ক সিটিতে বসেছিল বলিউড তারকাদের মেলা। কিন্তু নিউইয়র্কে থেকেও ‘আইফা’র মঞ্চে উপস্থিত ছিলেন না সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

একটু দেরিতে হলেও বাতাসে ভাসছে ঐশ্বরিয়ার ‘আইফা’র অনুষ্ঠান বয়কটের কারণ। মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে- সাবেক প্রেমিক সালমান খান ‘আইফা’র মঞ্চে থাকার কারণেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন বচ্চন পরিবারের পুত্রবধূ। শুধু ঐশ্বরিয়া নন, গোটা বচ্চন পরিবারই নাকি এবার ‘আইফা’র মঞ্চ বয়কট করেছেন। এ বিষয়ে বচ্চন পরিবারের কেউ স্পষ্ট করে কিছু জানাননি।

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (আইফা) এর মঞ্চ মানেই তারকাদের ধুম-ধামাকা উপস্থিতি, বাহারি পোশাকে নাচ, গান, খুনসুটি আর উৎসবের মাতামাতি। সালমান খান, ক্যাটরিনা কাইফ, সাইফ আলি খান, অনুপম খের, বরুণ ধাওয়ান, শহীদ কাপূরসহ অন্য তারকারা উপস্থিতি ছিলেন ১৮তম আইফার মঞ্চে। গ্রিন কার্পেটে নজর কাড়া উপস্থিতি দেখা যায়- ক্যাটরিনা, আলিয়া, সোনাক্ষী, বরুণ, প্রীতি জিন্তা, বিপাশা বসু, শিল্পা শেঠিদের।

‘আইফা’র ১৮তম আসরে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে অভিনয়ের জন্য একইসঙ্গে সেরা অভিনয়শিল্পীর পুরস্কার জিতে নেন শহীদ কাপূর ও আলিয়া ভাট। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার জেতেন শাবানা আজমি, অনুপম খের, বরুণ ধাওয়ান, দিশা পাতানি এবং সংগীতে প্রীতম সহ আরও অনেকে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :