তারপরও গর্বিত জিম্বাবুয়ে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ২১:৩৪

শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি শেষ হয়েছে আজ। মঙ্গলবার ম্যাচের শেষদিনের রোমাঞ্চে চার উইকেটের জয় তুলে নিয়েছে শ্রীলঙ্কা। এই টেস্ট ম্যাচের আগে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজটি ৩-২ ব্যবধানে জিতে নিয়েছিল জিম্বাবুয়ে। টেস্ট ম্যাচটি হেরে গেলেও এই সফর নিয়ে গর্বিত জিম্বাবুয়ে। এমনটিই জানিয়েছেন জিম্বাবুয়ে দলের অধিনায়ক গ্রায়েম ক্রেমার।

গ্রায়েম ক্রেমার বলেছেন, ‘আমরা ভেবেছিলাম ৩৮৮ রান করা শ্রীলঙ্কার জন্য কঠিন হবে। বিশেষ করে শেষ দিনে। গতকাল আমরা তিনটি উইকেট তুলে নিয়েছিলাম। আজ সাত উইকেট নেয়ার দরকার ছিল। আমরা তো তাদের প্রায় হারিয়েই দিয়েছিলাম। ম্যাচটি শেষদিনে গড়িয়েছে, তাদের শেষ বিকেল পর্যন্ত খেলতে হয়েছে। আমাদের ছেলেরা যেভাবে খেলেছে ও যুদ্ধ করেছে তাতে আমি গর্বিত। তাছাড়া এখানে ওয়ানডে সিরিজ জয় করাটা আরও বেশি গর্বের’।

তিনি বলেছেন, ‘আমরা দেখিয়েছি যে, আমরা বড় দলের বিপক্ষে লড়াই করতে পারি। এমনকি দেশের বাইরে। আগামী অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুইটি টেস্ট রয়েছে। তাদের বিপক্ষে ভালো করার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। এই সিরিজটি জিম্বাবুয়েতে অনুষ্ঠিত হবে’।

ক্রেমার বলেন, ‘আয়ারল্যান্ড ও আফগানিস্তান প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল। তারা উভয়েই টেস্ট মর্যাদা পেয়েছে। আমরা আশা করছি, সামনে অনেক বেশি ম্যাচ খেলার সুযোগ পাব’।

(ঢাকাটাইমস/১৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :