আওয়ামী লীগের বিজয় র‌্যালি শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৭, ২০:০১ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:২১

মহান বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য বিজয় র‌্যালি শুরু করেছে আওয়ামী লীগ। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিজয় র‌্যালি হচ্ছে।

শনিবার বিকাল সোয়া তিনটার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে বিজয় র‌্যালি শুরু হয়। র‌্যালির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

র‌্যালিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হবে। শোভাযাত্রা শুরুর আগে দলটির শীর্ষ কয়েকজন নেতা বক্তব্য দেন।

র‌্যালি শুরুর আগে সোহরাওয়ার্দী উদ্যানের যে স্থানে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনী আত্মসমর্পণ করেছিল সেখানে সমবেত হন ক্ষমতাসীন দলটির নেতাকর্মীরা।

মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৬তম পূর্তি উপলক্ষে এই র‌্যালির আয়োজন করেছে দলটি। র‌্যালিতে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান গেটে জড়ো হন। সুসজ্জিত ট্রাক, পিকআপ ভ্যান থেকে মাইক, লাউডস্পিকারে বাজানো হচ্ছে বঙ্গবন্ধুর সাত মার্চের ভাষণ, দেশাত্মবোধক গান, বিজয়ের গান।

ঢাকার বিভিন্ন আসনের সংসদ সদস্যদের অনুসারীরা এসব ট্রাক, পিকআপ ভ্যান নিয়ে এসেছেন। জাতীয় পতাকা, দলীয় পতাকা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপিদের ছবি দিয়ে সাজানো হয়েছে এসব যানবাহন।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/টিএ/এমএবি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :