নেতাকর্মীদের ঐক্যে স্থানীয় সরকার মন্ত্রীর জোর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৮, ১৪:৫৫

আগামী নির্বাচনকে সামনে রেখে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার তাগিদ দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। বলেছেন, এক থাকতে পারলেই আওয়ামী লীগ টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় আসতে পারবে।

সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফরিদপুরে নিজ বাসভবনে কেক কাটেন ক্ষমতাসীন দলের উপদেষ্টা পরিষদের সদস্য। এ সময় তিনি এ কথা বলেন।

মোশাররফ নিজে ফরিদপুর সদর আসন থেকে নির্বাচন করেন এবং গত দুটি নির্বাচনে তিনি সহজ জয় পেয়েছেন। আর ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর তিনি প্রথমে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পরে এলজিআরডির দায়িত্ব পান। দুই মন্ত্রণালয়েই সাফল্যের প্রমাণ রেখেছেন তিনি।

আগামী জাতীয় নির্বাচনেও ফরিদপুর সদর আসন থেকে ভোটে লড়বেন মোশাররফ এবং এ জন্য তিনি প্রস্তুতি শুরু করে দিয়েছেন এরই মধ্যে। বলেন, ‘আওয়ামী লীগ আমাদের সামাজিক মর্যাদা দিয়েছে। এক সময়ে আমাদের কর্মীরা মাথা উঁচু করে চলতে পারেনি, আজ তার পরিবর্তন হয়েছে। এই কারণেই দলের প্রয়োজনে সকলকে এক থাকতে হবে। এর ব্যত্যয় হলে দল কিন্তু কোনো নেতা বা কর্মীকে ছাড় দেবে না।’

আগামী জাতীয় নির্বাচনকে জাতির জন্য এবং আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ণ উল্লেখ করে এলজিআরডিমন্ত্রী বলেন, ‘এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের কর্মীদের মধ্যে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।’

ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শওকত আলী জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যার খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পৌর মেয়র মাহতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফাহাদ বিন ওয়াজেদ ফাইন, ফরিদপুর চেম্বার অব কর্মাসের সিনিয়র সহ-সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

পরে ফরিদপুর পৌরসভার বর্ধিত ২৭ ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের নিয়ে আগামী জাতীয় নির্বাচনে নেতা-কর্মীদের করণীয় বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে ২৭ ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীরা তাদের বক্তব্য উপস্থাপন করেন।

ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ইসরায়েলি লবির সঙ্গে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি: হাছান মাহমুদ

ডোনাল্ড লু'র আগমনে সরকার ভীত: ববি হাজ্জাজ

গণতন্ত্রের আস্থার মূল জায়গা ধ্বংস করে ফেলা হয়েছে: গয়েশ্বর

ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক

লু’র সফরকে কেন্দ্র করে ওবায়দুল কাদেররা অস্থিরতায় ভুগছেন: রিজভী

ঢাকা টাইমসের ১২ বছরে পদার্পণে বাংলাদেশ ন্যাপের শুভেচ্ছা 

বর্তমান ব্যবস্থায় নির্বাচন শতভাগ সুষ্ঠু হওয়া সম্ভব নয়: চুন্নু

ইসলামাবাদের জিঞ্জির ভেঙেছি দিল্লির শাসন গ্রহণের জন্য নয়: ফারুক

কোনো ভিসানীতির পরোয়া করে না বাংলাদেশ: ওবায়দুল কাদের

অব্যাহত কর্মসূচির মাধ্যমে ঘুরে দাঁড়ানোর চেষ্টা বিএনপির 

এই বিভাগের সব খবর

শিরোনাম :