মামলা করলেন জেসিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৯

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে গিয়ে মামলা করলেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জয়ী জেসিয়া ইসলাম। মঙ্গলবার দুপুরে করা এ মামলায় জেসিয়ার অভিযোগ, কয়েক দিন ধরে তাকে নিয়ে ফেসবুকে কিছু ভুয়া আইডি এবং ভুয়া ভিডিও বানিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চলছে।

এমন অভিযোগের ভিত্তিতে এরই মধ্যে তদন্ত শুরু করেছে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন উক্ত বিভাগের অতিরিক্ত উপকমিশনার নামমুল ইসলাম। তিনি জানান, ইতিমধ্যে দেশ ও দেশের বাইরের চারজনকে শনাক্ত করা হয়েছে। প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহ করে এ ব্যাপারে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।    

এ ব্যাপারে জেসিয়ার বক্তব্য, ‘অনেক সহ্য করেছি, আর না।  ভুয়া আইডি ও ভিডিও বানিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল উঠেপড়ে লেগেছে। অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে অভিযোগ জানিয়েছি। আশা করছি, পুলিশের সাইবার ক্রাইম ইউনিট অপরাধীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনবে এবং ভিডিওগুলোর ভুয়া কনটেন্ট ইন্টারনেট থেকে মুছে দেবে।’

২০১৭ সালে নাটকীয়ভাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছিলেন পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলাম। ওই আসরে প্রথমে সেরার মুকুট উঠেছিল জান্নাতুল নাঈম এভ্রিলের মাথায়। কিন্তু তার বিয়ের খবর ফাঁস হওয়ায় মুকুট হারান এভ্রিল। নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন জেসিয়া। এরপর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে অংশ নিতে চিনেও গিয়েছিলেন তিনি। কিন্তু ওই বছর থেকে চালু হওয়া ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ রাউন্ডে গিয়ে ঝরে পড়েন জেসিয়া।

এই জেসিয়ার সঙ্গে আবার দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের প্রেমের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন। বর্তমানে তুমুল জনপ্রিয়তা পাওয়া টিকটকে এই জুটির একসঙ্গে বানানো বহু ভিডিও রয়েছে। তবে কখনো তারা এই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিছুদিন আগে জেসিয়া গভীর রাতে সালমানের বাড়ির সামনে গিয়ে ভাঙচুর করেন ও ইট-পাটকেল ছুঁড়ে মারেন। যেটা ভিডিও করে ছড়িয়ে দেন সালমানের পাশের বিল্ডিংয়ের এক লোক।

ওই ভিডিও প্রকাশ হওয়ার পরই পরিষ্কার হয়ে যায়, ‘কুছ কুছ হোতা হ্যায়’। ভাঙচুরের ওই ঘটনার পর জেসিয়ার ওপর ক্ষেপে যান সালমান ও তার পরিবার। সম্প্রতি আবার জেসিয়ার নামে ভুয়া ভিডিও ছাড়া হচ্ছে। এসব ঘটনা একসূত্রে গাঁথা নয় তো? জেসিয়া তার অভিযোগে যে মহলটির কথা উল্লেখ করেছেন, সেই মহলের সঙ্গে তার ইউটিউবার প্রেমিকের হাত নেই তো? এসব প্রশ্নের উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :