নরসিংদীতে দুই বাসের সংঘর্ষ, আহত ২৫

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০৫
প্রতীকী ছবি

নরসিংদীর বেলাব উপজেলায় দুটি বাসের সংঘর্ষ হয়েছে। এ দুর্ঘটনায় একজন চালকসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের মধ্যে ছয়জনকে বাজিতপুর মেডিকেলসহ ঢাকার পঙ্গু ও মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুটি বাস জব্দ করে থানায় নিয়ে আসে।

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি ঢাকা থেকে কেন্দুয়াগামী ও সিলেট থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের মধ্যে এই সংঘর্ষ হয়। দুই চালকই বেপোয়ারাভাবে বাস চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় শ্যামলী পরিবহনের বাসটি খাদে পড়ে যায়। এসময় আশেপাশের লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ক্লিনিকে পাঠিয়ে দেয়।

ভৈরব উপজেলা হাসপাতালের চিকিৎসক জালাল উদ্দিন জানান, হাসপাতালে প্রায় ২৫ জন আহত যাত্রীকে চিকিৎসা দেয়া হলেও ছয়জনকে ঢাকা ও বাজিতপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম তালুকদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। বাস দুটি আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :