রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৪ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৯
ফাইল ছবি

রাজধানীর মালিবাগ ও কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন- নয়ন কুমার সরকার ও আবদুল বাতেন।

শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার পুলিশ তাদের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

নিহত নয়ন কুমার সরকারের বন্ধু ফজলে রাব্বি জানান, শনিবার সকাল আটটার দিকে মালিবাগ রেল গেইট এলাকায় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় নয়ন। স্বজনদের ধারণা নয়ন আত্মাহত্যা করেছেন।

নয়নের বন্ধু রাব্বি গণমাধ্যমকর্মীদের বলেছেন, নয়ন সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। সম্প্রতি মেয়েলি ঘটনা নিয়ে তার মানসিক সমস্যা দেখা দেয়। পরে তাকে তাকে দু'মাস মানসিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গতমাসের শেষের দিকে হাসপাতাল থেকে বের হয়ে এলেও আবার একই সমস্যা দেখা দেয় তার।

নিহত নয়ন কুমার সরকার রাজশাহী জেলার বাঘা থানার দীরেন্দ্র নাথ সরকারের ছেলে নয়ন। দুই ভাইয়ের মধ্যে তিনি ছোট।

অপরদিকে, একই দিন সকাল সাড়ে আটটার দিকে কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় সাবেক মৎস্য ব্যবসায়ী আবদুল বাতেনের মৃত্যু হয়।

নিহত আবদুল বাতেনের ছেলে শাহীন  জানান, তার বাবা আগে কারওয়ান বাজারে মাছের ব্যবসা করতেন। শুক্রবার তার বন্ধুদের সাথে দেখা করতে কুমিল্লার হোমনা গ্রামের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে কারওয়ান বাজার যান। আজ তার বাসায় ফেরার কথা ছিল। সকালে তিনি ট্রেনের ধাক্কায় মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে থানারভারপ্রাপ্ত কর্মকর্তা  ইয়াসিন ফারুক। তিনি বলেন, এ দুইটি ঘটনায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে তাদের মরদেহ পরিবারের কাছে দেওয়া হবে।

ঢাকাটাইমস/১৬ ফেব্রুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :