রাঙার প্রশ্ন 'আমি কেন'?

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৭

স্তন বড় করে আলোচনায় আসা সানাই মাহবুব সুপ্রভার বক্তব্যে বিব্রত সাবেক একজন প্রতিমন্ত্রী। তার সঙ্গে সানাইকে নিয়ে সামাজিক মাধ্যমে নানা কথা ছড়ানোর পর বলেছেন, এই নারীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। সানাই নিজেও বলেছেন, রাঙ্গার সঙ্গে তার কিছু হয়নি।

সানাই দাবি করেছেন, দশম সংসদ নির্বাচনের পর মন্ত্রিসভার সদস্যের সঙ্গে নাকি বাগদান করেছেন। এরপর নানা জনকে নিয়ে গুঞ্জন।

এর মধ্যে রংপুর-১ আসনের সংসদ সদস্য সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে একটি অনুষ্ঠানে সানাইয়ের ফিতা টাকার ছবি প্রকাশ হয়। সঙ্গে সঙ্গে শুরু হয়, সেই ব্যক্তি রাঙ্গা নাকি।

সানাই বাগদানের কথা জানান শনিবার। দাবি করেন, সেদিন সকালে এই বাগদান হয়েছে। আর দুই থেকে তিন বছরের মধ্যে তারা বিয়ে করতে যাচ্ছেন।

সেই ব্যক্তি কে- এটা না জানালেও আলোচিত এই নারী জানিয়েছেন, তিনি এবার মন্ত্রিসভায় জায়গা পাননি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছাকাছি থাকেন।

এই ব্যক্তি যে রাঙ্গা নন, সেটি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন সানাই নিজে। বলেন, ‘আমার সাথে যার বিয়ের কথা চলছে তিনি রাঙা ভাই না।’

রাঙ্গা একই সঙ্গে বিব্রত এবং বিরক্ত। তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘সব ভোগাস। এই সমস্ত রিউমার (গুজব) মানুষ কেন ছড়ায়? আমি তো দেশেই আছি। আমাকে ফোন করে সাংবাদিক ভাইয়েরা নিশ্চিত হয়ে নিতে পারতেন। নিশ্চিত না হয়ে এই সমস্ত সংবাদ ছড়ানো থেকে বিরত থাকা উচিত বলেই আমি মনে করি।’

‘যা রটে তার কিছুটা ঘটে। কিন্তু এই ক্ষেত্রে তো কিছুই ঘটল না। এখন আমার প্রশ্ন সাংবাদিক ভাইদের কাছে, আমি কেন?’- পাল্টা প্রশ্ন রাখেন জাতীয় পার্টির নেতা।

সানাইয়ের সাথে ভাইরাল হওয়া ছবিটি প্রসঙ্গে রাঙ্গা বলেন, ‘এরকম কত ছবিই তো কত মানুষের সাথে রয়েছে আমার। আর আপনি বলছেন ছবিটি কোন কিছু একটা উদ্বোধনের সময় তোলা। একজন আমি যদি কোন উদ্বোধনী অনুষ্ঠানে যায় আর আমার পাশে দাঁড়িয়ে কেউ ছবি তোলে সেটা তো অন্যায় না। এরকম একটা ছবিকে কেন্দ্র করে এই ধরনের সংবার ছড়িয়ে পরা কাম্য নয়।’

তাহলে যে সাবেক মন্ত্রী বিয়ে করতে যাচ্ছেন তিনি কে? এই প্রশ্নে মুখে কুলুপ এটেছেন সানাই। বলিউড পাড়ার অনেকের সন্দেহ আসলে লাইমলাইটে থাকতেই এরকম একটা আলোচনা ছড়াচ্ছেন সানাই।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/আরআর/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :