একসঙ্গে সুইজারল্যান্ডে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৩

যারা এতদিন গুঞ্জন ছড়িয়েছিলেন, ব্রেকআপ হয়ে যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের, সে সব সমালোচকদের মুখে ঝামা ঘসে দিলেন জনপ্রিয় এই লাভবার্ড জুটি। বর্তমানে সুইজারল্যান্ডে চলছে ভারতের ধনকুবের শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির প্রাক-বিবাহ সেলিব্রেশন। এ উপলক্ষে বহু বলিউড তারকাই রয়েছেন সুইজারল্যান্ডে। একসঙ্গে সেখানে পৌছে গেছেন রণবীর-আলিয়াও।

আকাশ আম্বানির প্রাক-বিবাহ সেলিব্রেশনের ফাঁকে একসঙ্গে সময় কাটাচ্ছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের ছেলে ও প্রযোজক মহেশ ভাটের মেয়ে। সেই ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে আলিয়া-রণবীর দুজনকেই সূর্যের দিকে তাকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এর পাশাপাশি আকাশ আম্বানি ও শ্লোক মেহতার সংগীত অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় এ জুটিকে। সেই ভিডিওটিও রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিছেুদিন আগে গুঞ্জন উঠেছিল, ভাঙনের পথে রণবীর-আলিয়ার প্রেমের সম্পর্ক। ভারতের বিভিন্ন মিডিয়ার খবরে বলা হয়েছিল, রণবীর কাপুর তার আগের প্রেমিকাদের ব্যাপারে যেমন উদাসীন ছিলেন, আলিয়ার ব্যাপারেও তাই। অন্যদিকে আলিয়া চান তার সবকিছু প্রেমিকের সঙ্গে ভাগ করে নিতে। কিন্তু এটা পছন্দ নয় রণবীরের। তিনি চান না আলিয়ার সঙ্গে তার সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়াক।

এমন গুঞ্জনের কয়েকদিন পরেই রণবীরের জহুর বাড়ির কাছে ১৩ কোটি রুপি খরচ করে আলিশান একটি ফ্ল্যাট কেনেন আলিয়া। যাতে তিনি সব সময় প্রেমিকের কাছাকাছি থাকতে পারেন। শুধু এই কারণে বাজার মূল্যের চেয়ে দ্বিগুণ দামে ওই ফ্ল্যাটটি কেনেন নায়িকা। বর্তমানে সেখানে সাজসজ্জার কাজ চলছে। প্রস্তুত হলেই নতুন কেনা ফ্ল্যাটে গিয়ে উঠবেন মহেশ ভাট-কন্যা। হয়ে যাবেন প্রেমিক রণবীরের প্রতিবেশী।

বলিউডের ‘চকোলেট বয়’ খ্যাত এই নায়কের এর আগে প্রেমের সম্পর্ক ছিল ইন্ডাস্ট্রির সুপারহিট দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে। কিন্তু কারও সঙ্গে থিতু হতে পারেননি। গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে তিনি আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান। আলিয়া আগে প্রেম করতেন তার অভিষেক ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর নায়ক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। বেশিদিন টেকেনি সে সম্পর্ক। বর্তমানে তিনি রণবীর কাপুরের বউ হওয়ার স্বপ্নে বিভোর। স্বপ্ন পূরণ হবে তো নায়িকার?

ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :