দোলেশ্বরকে জেতালেন ফরহাদ রেজা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪২ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫১

ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি টুর্নামেন্টে গ্রুপ ‘ডি’র শেষ ম্যাচে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স করলেন ফরহাদ রেজা। বৃহস্পতিবার তার অলরাউন্ড নৈপুণ্যে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৩ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করার পাশাপাশি বল হাতে মাত্র ১৮ রান দিয়ে দুটি উইকেট সংগ্রহ করেছেন ফরহাদ রেজা।

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে গাজী গ্রুপ ক্রিকেটার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন ওপেনার মেহেদী হাসান। ৩৬ রান আসে অধিনায়ক শামসুর রহমানের ব্যাট থেকে। প্রাইম দোলেশ্বরের পক্ষে দুটি করে উইকেট শিকার করেন আরাফাত সানি ও ফরহাদ রেজা।

১৪৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১২ বল হাতে রেখেই জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। ফরহাদ রেজা ছাড়াও ৩২ রান করেছেন ফরহাদ হোসেন। আর ২৮ রানে ম্যাচ শেষে অপরাজিত ছিলেন সৈকত আলী। গাজী গ্রুপের হয়ে দুটি করে উইকেট শিকার করেন রায়হানউদ্দিন ও আবু হায়দার রনি।

সংক্ষিপ্ত স্কোর

ফল: তিন উইকেটে জয়ী প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ১৪৫/৬ (২০ ওভার)

(মেহেদী হাসান ৩৯, শামসুর রহমান ৩৬, তৌহিদ তারেক ২৬; মোহাম্মদ আরাফাত ১/২৩, আরাফাত সানি ২/৩৭, এনামুল হক জুনিয়র ১/২৮, ফরহাদ রেজা ২/১৮)।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব: ১৪৬/৭ (১৮ ওভার)

(ফরহাদ হোসেন ৩২, সৈকত আলী ২৮*, ফরহাদ রেজা ৩৬*; আবু হায়দার রনি ২/৩০, রুয়েল মিয়া ১/২৪, রায়হানউদ্দিন ২/১৫)।

ম্যাচ সেরা: ফরহাদ রেজা (প্রাইম দোলেশ্বর)।

(ঢাকাটাইমস/ ২৮ ফেব্রুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :