চিতার সঙ্গে সেলফি, সমালোচনার মুখে কৃতি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৯, ০৯:৫৮

কিছুদিন আগেই একটি ছবির কাজ শেষ করেছেন বলিউড সেনসেশন কৃতি শ্যানন। সামনে শুরু হওয়ার অপেক্ষায় নতুন আরও একটি ছবির কাজ। তারই ফাঁকে ছুটি কাটাতে জাম্বিয়ায় উড়ে গেছেন নায়িকা। সঙ্গে নিয়েছেন ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুকে।

সম্প্রতি সেই এক্সটিক ভ্যাকেশনের বেশ কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কৃতি। নায়িকা জমিয়ে ছুটি কাটালেও ইনস্টাগ্রামে পোস্ট করা কয়েকটি ছবির জন্য নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে তাকে।

জাম্বিয়া থেকে কৃতির শেয়ার করা ছবিগুলোর মধ্যে কয়েকটিতে দেখা যায়, তিনি গলায় বকলস বাঁধা চিতা বাঘের সঙ্গে সেলফি তুলেছেন। ছবিতে চিতা বাঘকে মনে হচ্ছে নেশাগ্রস্ত। কৃতি ওই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চিলিং লাইক এ ভিলেন।’

নায়িকার এই ছবিকে অনেকে অমানবিক বলে উল্লেখ করছেন। বন্য পশুকে মাদক খাইয়ে পোষা কুকুরের মতো বানানো অত্যন্ত অনুচিত বলে দাবি করেছেন তারা। পর্যটক টানতে যারা এই কাজ করেন, কৃতির মতো তারকাদের এভাবে প্রোমোট করা তাদের অনুচিত বলে মত অনেকের।

তবে এসব সমালোচনার কোনো জবাবই দেননি কৃতি। ছুটি কাটাচ্ছেন নিজের মতো। কয়েকদিন আগে তিনি শেষ করেছেন আশুতোষ গোয়াড়িকর পরিচালিত ‘পানিপথ’ ছবির কাজ। এই ছবিতে আরও আছেন সঞ্জয় দত্ত ও অর্জুন কাপুর। সামনে দলজিৎ দোসানজ ও বরুণ শর্মার সঙ্গে ‘অর্জুন পাটিয়ালা’ ছবিতে দেখা যাবে তাকে।

ঢাকাটাইমস/৭ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :