‘বীর’-এ শাকিবের আরও এক নায়িকা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৯, ১৩:০৯

আরও এক নতুন নায়িকা পেলেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান। তার আগামী ছবি ‘বীর’-এর মূল নায়িকা হিসেবে ইতোমধ্যে শবনম বুবলী চূড়ান্ত হয়ে আছেন। সেই একই ছবিতে আগমন ঘটতে যাচ্ছে আরও এক নায়িকার। নাম আরিয়ানা জামান। এটি তার অভিষেক ছবি।

‘বীর’ পরিচালনা করছেন কাজী হায়াত। এই ছবির নায়িকা নিয়ে জল কম ঘোলা হয়নি। প্রথম থেকে এটির প্রধান নায়িকা হিসেবে শবনম বুবলীর নাম শোনা যায়। কদিন পরে ছবির সহ-প্রযোজক মো. ইকবাল জানান, বুবলী থাকছেন না। একই কথা জানান বুবলীও। কিন্তু তার কদিন পর সেই বুবলীকেই চূড়ান্ত করা হয়। এবার জানা গেল নবাগতা আরিয়ানা জামানের নাম। শনিবার তিনি ‘বীর’-এর দ্বিতীয় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন। বিষয়টি ছবির সহ-প্রযোজক ইকবাল গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ইন্ডাস্ট্রির নতুন নায়িকা আরিয়ানা মডেলিংয়ের সঙ্গে যুক্ত। দেশের বড় বড় অনেক ফ্যাশন হাউজের পণ্যের মডেল হয়েছেন তিনি। এবার হচ্ছেন শাকিব খানের নায়িকা। আরিয়ানা বলেন, ‘শনিবার ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য দারুণ সুযোগ। প্রথম ছবিতেই দেশের মেগাস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছি। তার উপর পরিচালক হিসেবে আছেন কাজী হায়াতের মতো বড় মাপের নির্মাতা। সব মিলিয়ে আমার জন্য এটি একটি বড় সৌভাগ্য।’

ঈদের আগে শুরু হয়েছে ‘বীর’-এর শুটিং। কেরিয়ারের অভিষেক ছবিতে কেমন চরিত্রে অভিনয় করছেন জানতে চাইলে আরিয়ানা বলেন, ‘এ বিষয়ে এখনও কিছু বলতে পারবো না। সবকিছু পরিচালক আর প্রযোজক বলতে পারবেন। তবে আমার জন্য দোয়া করবেন যে চরিত্রেই কাজ করি না কেন, সেটি যেন ভালোভাবে ফুটিয়ে তুলতে পারি।’

আরিয়ানা বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ ফাস্ট সেমিস্টারে পড়াশোনা করছেন। পড়াশোনার পাশাপাশি এখন থেকে নিয়মিত অভিনয়ও চালিয়ে যাওয়ার কথা জানালেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় থাকা শাকিবের ‘শাহেনশাহ’ ছবিতেও রয়েছেন রোদেলা জান্নাত নামে এক নবাগতা নায়িকা। তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাবেক সংবাদ পাঠিকা। মূল নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া। শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ মুক্তি পাবে আসছে পূজায়।

ঢাকাটাইমস/২৫ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :