মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ক্যাসিনোতে র‌্যাবের হানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০৭

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ক্যাসিনোতে হানা দিয়েছে র‌্যাব। বুধবার রাতে গুলিস্তান এলাকার এই ক্লাবটিতে অভিযান চালান সংস্থাটির বিপুলসংখ্যক সদস্য।

এদিকে অভিযানে র‌্যাব যুবলীগের দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের অফিসের সন্ধান পায়। সেখানে তল্লাশি করে বিদেশি মদ, বিয়ার ও কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করা হয়। এছাড়া ক্লাবের বিভিন্ন রুম থেকে নগদ চার লাখ ৯৮ হাজার টাকা উদ্ধার হয়। এসময় গ্রেপ্তার করা হয় ৪০ জনকে। এই ক্রীড়া চক্রটির পরিচালক হিসেবে কাজ করছেন মুক্তিযোদ্ধা আলী আহম্মদ।

এর আগে সন্ধ্যা থেকে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়ার ইয়ংমেন্স ক্লাবের পর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসারের মালিকানাধীন ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোতে হানা দেয় র‌্যাব।

ফকিরাপুলের ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো থেকে কাউকে আটক করতে না পারলেও সেখান থেকে ১৪ লাখ টাকা, ২০ হাজার ৫০০ জাল টাকা, চারটি মদের বোতল ও স্বর্ণালঙ্কার উদ্ধার করে র‌্যাব। ক্লাবটি সিলগালা করে দেয়া হয়েছে। মালিকসহ অন্যদের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

অভিযানে নেতৃত্ব দেয়া নির্বাহী হাকিম সারওয়ার আলম ঢাকাটাইমসকে জানান, এখন পর্যন্ত ৪০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ক্রীড়া সংগঠনগুলোর আড়ালে যে অপরাধ হচ্ছে- এটা খুবই দুঃখজনক। যারা এটা করেছে তারা খুবই অপরাধ করেছেন।

রাত পৌণে ১২টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এসএস/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :